কটিয়াদীতে ১০ বছরের শিশুকে হত্যার অভিযোগ

কটিয়াদী (কিশোরগঞ্জ) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ৪, ২০২৪, ০৩:৪৮ পিএম

কিশোরগঞ্জের কটিয়াদীতে জিদনী আক্তার (১০) নামের এক শিশুকে হত্যার অভিযোগ পাওয়া গেছে।

নিহত জিদনী কটিয়াদী উপজেলার মুমুরদিয়া ইউনিয়নের চাতল গ্রামের শরিফ মিয়ার মেয়ে। সে রাজধানীর লালবাগের একটি বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করত।

জিদনীর পারিবারিক সূত্র জানায়, গত ১ বছর আগে ঢাকার লালবাগের আজিমপুর ভাট মসজিদ এলাকার জামান শাহ ও আসমা আক্তার দম্পতির বাসায় কাজের জন্য যায় সে। এরপর থেকেই সে বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করত জিদনী। প্রায়ই নির্যাতনের কথা পরিবারকে জানাতো সে। বিভিন্ন সময় পরিবারের সাথে কথা বলতে চাইলেও তাকে কথা বলতে দেওয়া হতো না।

জানা যায়, বৃহস্পতিবার দিবাগত রাত ২ টার দিকে একটি অ্যাম্বুলেন্সে করে জিদনীর লাশ নিয়ে গ্রামের বাড়িতে আসেন তিনজন লোক। এদের মধ্যে একজন ছিলেন আসমা আক্তারের ভাই৷

এ সময় তারা জানান, অতিরিক্ত বমির কারণে জিদনীর মৃত্যু হয়েছে। পরে অ্যাম্বুলেন্স থেকে লাশ নামিয়ে পরিবারের লোকজন জিদনীর গায়ে বিভিন্ন আঘাতের ক্ষতচিহ্ন দেখতে পান৷ এ সময় লাশ নিয়ে আসা দুইজন পালিয়ে যায়। অপর ব্যক্তি আসমা আক্তারের ভাই মুজাহিদকে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয়রা।

কটিয়াদী মডেল থানার এসআই মো. মহসীন জানান, প্রাথমিক সুরতহাল শেষে এটি পরিকল্পিত হত্যা বলে মনে হয়েছে। ভিকটিমের শরীরের আঘাতের চিহ্ন রয়েছে৷ ময়নাতদন্তের জন্য মরদেহ কিশোরগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ইএইচ