বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ জনের মর্মান্তিক মৃত্যু

আমার সংবাদ ডেস্ক: প্রকাশিত: সেপ্টেম্বর ১৬, ২০২৪, ০৪:০৩ পিএম

ঝিনাইদহ সদর উপজেলায় বিদ্যুৎস্পৃষ্ট একজনকে ছাড়াতে গিয়ে একই পরিবারের তিনজনের মর্মান্তিক মৃত্যু হয়েছে। আজ সোমবার সকালে উপজেলার পোড়াহাটি ইউনিয়নের সুড়াপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুড়াপাড়া গ্রামের মৃত মকছেদ মোল্লার ছেলে আঙ্গার আলী (৬০), তার ভাইয়ের স্ত্রী হাসিনা খাতুন (৫৫) ও ভাতিজার স্ত্রী রেশমা খাতুন (৪০)।

ঝিনাইদহ ফায়ার স্টেশনের কর্মকর্তা তানভীর হাসান জানান, গত দুই দিনের ঝড়-বৃষ্টিতে সদর উপজেলার পোড়াহাটী ইউনিয়নের সুড়াপাড়া গ্রামের কৃষক আঙ্গার আলীর বাড়ির পেছনের পেঁপে গাছ ভেঙে যায়। রবিবার রাতে তিনি পেঁপে গাছ ঠিক করতে গেলে বিদ্যুতের ছেঁড়া তারে জড়িয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

আঙ্গার আলী রাতে বাড়িতে না ফিরলে পরিবারের লোকজন তাকে খোঁজাখুঁজি শুরু করে। সোমবার সকালে হাসিনা খাতুন ও রেশমা খাতুন আঙ্গার আলীকে মাটিতে পড়ে থাকতে দেখে উদ্ধার করতে যান। এসময় তারাও বিদ্যুৎস্পৃষ্ট হন।

খবর পেয়ে ফায়ার সার্ভিস ঘটনাস্থল থেকে হাসিনা খাতুন ও রেশমা খাতুনকে গুরুতর আহতাবস্থায় উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তাদেরও মৃত্যু হয়।

ঝিনাইদহ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীন উদ্দিন জানান, ‘সুড়াপাড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে তিনজনের মৃত্যু হয়েছে বলে শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।’

বিআরইউ