দৌলতদিয়ায় ২৬টি অটোরিকশাসহ চোর চক্রের প্রধান বেলায়েত মন্ডল গ্রেফতার

গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৪, ০৭:১১ পিএম

রাজবাড়ীর গোয়ালন্দ উপজেলার দৌলতদিয়া সোনা উল্লাহর পাড়ায় রেললাইন ও সুনিপুণ অর্গানিকস সংলগ্ন বসবাসরত অটোরিকশা চোর চক্রের প্রধান বেলায়েত মন্ডল (৫০) কে শুক্রবার সকাল ১১টায় গোয়ালন্দ ঘাট থানা পুলিশ গ্রেফতার করেছে।

এ সময় তার বাড়িতে ২৬টি চোরাই অটোরিকশার পুরাতন মোটর ও অসংখ্য অটোরিকশার বডি, চেচিস অন্যান্য যন্ত্রাংশ পাওয়া যায়। পুলিশে গ্রেফতার হওয়া বেলায়েত প্রাথমিক জানায় তার মেয়ে জামাই আলমসহ আরো কয়েকজন এই চোরাই কাজে জড়িত।

ভুক্তভোগী উত্তর দৌলতদিয়া হোসেন মন্ডল পাড়ার সিদ্দিক সরদারের ছেলে আবুল সরদার জানান, গত রাত ২টার দিকে তার পিতার একটি একটি অটোরিকশা বাড়ী থেকে চুরি হয়। ওই রিকশা খোঁজ করার এক পর্যায়ে বেলায়েত মণ্ডলের ওই চোরাই অটোরিকশার আস্তানা তারা খুঁজে পান। এরপর পুলিশকে খবর দিলে পুলিশ এসে বেলায়েতকে গ্রেফতার করেছে। তবে তার জামাই আলম ও অন্যদের গ্রেফতার করতে পারেনি।

দৌলতদিয়া ইউনিয়নের চেয়ারম্যান আব্দুর রহমান মন্ডল বলেন, আমার ইউনিয়নে এতো বড় অটোরিকশা চোরের আস্তানা ও চোর ছিল তা জানা ছিল না।

এ বিষয়ে গোয়ালন্দ ঘাট থানায় সদ্য যোগদান করা অফিসার ইনচার্জ রাকিবুল হোসেন জানান, ৯৯৯ কল পেয়ে আমি সংগীয় ফোর্স নিয় দ্রুত ঘটনাস্থলে বেলায়েত মন্ডল নামে ওই অটোরিকশা চোরকে তার চোরাই আস্তানা থেকে গ্রেফতার করেছি। অন্য চোরদের ধরা সম্ভব হয়নি। এ সময় বেলায়েত এর বাড়িতে গড়ে তোলা আস্তানায় ২০টির অধিকার অটোরিকশার মটর ও রিকশার বডি ও অসংখ্য যন্ত্রাংশ দেখা যায়। তদন্ত করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরএস