বাগেরহাটে চাঁদাবাজির মামলায় টিসিবি ডিলার গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধি: প্রকাশিত: সেপ্টেম্বর ২১, ২০২৪, ০৮:০৭ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে চাঁদাবাজির মামলায় টিসিবি’র এক ডিলারকে গ্রেফতার করেছে পুলিশ। খাউলিয়া ইউনিয়নের টিসিবি ডিলার মো. জিয়াউল হাসানকে শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে পুলিশ গ্রেফতার করে। শনিবার বেলা ১০ টার দিকে তাকে আদালতে পাঠানো হয়েছে।

মামলার বিবরণে বলা হয় গত ১২/১১/২০২৩ তারিখ রাত আনুমানিক ১১ ঘটিকার সময় আমি আমার দোকান বন্ধ করে দোকানের ক্যাশে থাকা ৪৯০০০ হাজার টাকা আমার বুক পকেটে নিয়ে আমার নিজ ব্যবহৃত মোটরসাইকেল যোগে নিজ বাড়ির উদ্দেশ্যে রওনা হইয়া সন্ত্র্যাসী বাজারস্থ চৌরাস্তার মোড়ে পৌঁছাইলে পূর্বে হইতে ওৎ পেতে থাকা এজাহারনামীয় আসামীরা সহ অজ্ঞাতনামা ১০-১৫ জন বেআইনি জনতাবদ্বে দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হইয়া আমার চলার পথরোধ কোরিয়া আসামিরা বলে তোর কাছে তিন লক্ষ টাকা চাঁদা চাইছিলাম তুই দিলি না আজ তোকে কে বাঁচাবে।

এ বিষয়ে থানার ওসি মোহাম্মদ সামসুদ্দিন বলেন, সন্ন্যাসী গ্রামের আকবর আলীর ছেলে জিয়াউল আহসানকে প্রধান করে ৫ জনের বিরুদ্ধে শুক্রবার রাতে একই গ্রামের লোকমান হোসেন বয়াতি একটি চাঁদাবাজি ও মারপিটের অভিযোগে মামলা দায়ের করেছেন। তদন্তের স্বার্থে জিয়াউলকে গ্রেফতার করা হয়েছে। অপর আসামিদের গ্রেফতারের জন্য পুলিশ তৎপর রয়েছে।

আরএস