মধুপুর উপজেলা মেম্বার ফোরামের সাধারণ সভা অনুষ্ঠিত

আ. হামিদ, মধুপুর (টাঙ্গাইল) প্রকাশিত: সেপ্টেম্বর ২২, ২০২৪, ০৩:১৩ পিএম

টাঙ্গাইলের মধুপুর উপজেলার মেম্বার ফোরামের সাধারণ সভা ও বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহতদের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শনিবার উপজেলা মেম্বার ফোরামের আয়োজনে জলছত্র শান্তি নিকেতনে এ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উপজেলা মেম্বার ফোরামের সভাপতি ও গোলাবাড়ি ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম সোহেলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার জুবায়ের হোসেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মধুপুর থানার অফিসার ইনচার্জ ইমরানুল কবির।

এ সময় আরও উপস্থিত ছিলেন, মেম্বার ফোরামের সাধারণ সম্পাদক ও আউশনারা ইউপি সদস্য মো. শহিদুল ইসলাম, সহ-সভাপতি আলোকদিয়া ইউপি সদস্য মো. রফিকুল ইসলাম, সহ-সাধারণ সম্পাদক অরনখোলা ইউপি সদস্য মো. আবুল হোসেন, গোলাবাড়ি ইউপি সদস্য মো. মমিনুল ইসলাম প্রমুখ।

এ ছাড়াও আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের নেতৃবৃন্দসহ উপজেলা প্রেসক্লাবের সভাপতি আ. হামিদ ও সাধারণ সম্পাদক বাবুল রানা প্রমুখ।

অনুষ্ঠানে কুড়াগাছা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মোফাজ্জল হোসেন ও মহিষমারা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মসলিম উদ্দিনকে ফুলেল শুভেচ্ছা জানান মেম্বার ফোরামের সদস্যরা।

সাধারণ সভা শেষে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যারা শহীদ হয়েছেন এবং যারা আহত হয়েছেন তাদের সকলের জন্য দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

ইএইচ