সিংগাইরে কর্মীসম্মেলনে শহিদ পরিবারে জামাতের আর্থিক সহায়তা

সিংগাইর (মানিকগঞ্জ)প্রতিনিধি: প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২৪, ০১:০০ পিএম

এই প্রথম মানিকগঞ্জের সিংগাইরে বাংলাদেশ জামায়াতে ইসলামী সিংগাইর উপজেলা শাখার উদ্যোগে বিশাল কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এসময় বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে সিংগাইরের দুই শহিদ পরিবারকে ২ লক্ষ টাকা করে আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) বেলা ৩টার দিকে উপজেলা পরিষদ চত্বরে এসম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

পবিত্র কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়। সিংগাইরের প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড থেকে আগত নেতাকর্মী ও জামায়াত সমর্থকদের উপস্থিতিতে উক্ত কর্মী সম্মেলন জনসমুদ্রে পরিণত হয়েছে।

সম্মেলনে বক্তারা বলেন, আমাদের সকলেরই জানা আছে পৃথিবীর শুরু লগ্ন থেকেই হকের সাথে বাতিলের দ্বন্দ্ব। এই দ্বন্দ্ব কিয়ামত পর্যন্ত হতেই থাকবে। তারাই কামিয়াব হবে, যারা সত্যের পথে হকের পথে অটুট থাকবে। রাসুল (সঃ) কে যেই আবু জেহেল ধ্বংস করতে চেয়েছিল, বদরের যুদ্ধে সেই আবু জেহেল ও তার দোসররা ধ্বংস হয়েছিল। তেমনি যারা জামায়াতে ইসলামীকে নিষিদ্ধ করেছিল, জামায়াতে ইসলামীকে ধ্বংস করতে চেয়েছিল, তারাই আজকে দেশ ছেড়ে পালিয়ে ভারতে আশ্রয় নিয়েছে। ছাত্র-জনতার আন্দোলনের মুখে স্বৈরাচার সরকারের পতন হয়েছে।

তারা বলেন, আমাদের হাতে একটি গ্রন্থ আল-কোরআন, এই কোরআন কোনোদিন কোন তাওহিদবাদী জনতাকে থামতে দেয়নি। সুতরাং আমরাও থামবো না। বাংলাদেশ আওয়ামী লীগ বিগত বছর এগুলোতে যতগুলো অপকর্ম করেছে, সে অপকর্মের বর্ণনা দিতে গেলে, দিনের পর দিন চলে যাবে, রাতের পর রাত চলে যাবে, কিন্তু সেই বর্ণনা শেষ হবে না।

এসকে/বিআরইউ