বাগাতিপাড়ায় আওয়ামী লীগের ২ নেতা আটক

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি: প্রকাশিত: অক্টোবর ২, ২০২৪, ১২:১৮ পিএম
আ. লীগের সহ-সভাপতি আব্দুল ওহাব ও যুগ্ম সাধারণ সম্পাদক খালেকুজ্জামান খালেক | ছবি: আমার সংবাদ

নাটোরের বাগাতিপাড়ায় বিএনপির এক কর্মসূচিতে হামলার ঘটনায় দায়েরকৃত এক মামলায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল ওহাব ও যুগ্ম সাধারণ সম্পাদক খালেকুজ্জামান খালেক কে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১ অক্টোবর) সন্ধ্যা ৬ টায় উপজেলার দয়ারামপুর বাজারে নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে খালেকুজ্জামান খালেক কে এবং একই বাজার থেকে আব্দুল ওহাবকে আটক করে পুলিশ।

মামলার এজাহারের বরাত দিয়ে তদন্তকারী অফিসার এসআই মানিক জানান, ২০২২ সালের ৫ মার্চ বিএনপির এক কর্মসূচিতে হামলা চালায় আওয়ামী লীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। সেই ঘটনায় চলতি বছরের ২৭ আগস্ট বাগাতিপাড়া পৌরসভার পেড়াবাড়িয়া মহল্লার আসকান আলীর ছেলে আব্দুস সালাম বাগাতিপাড়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান অহিদুল ইসলাম গকুল সহ ৪৫ জনের নাম উল্লেখ করে এবং আরও ৩০/৪০ অজ্ঞাতনামা আসামি করে একটি মামলায় দায়ের করেন।

সেই মামলায় জড়িত থাকায় উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল ওহাব ও যুগ্ম সাধারণ সম্পাদক খালেকুজ্জামান খালেক কে আটক করা হয়। এই মামলায় বিস্ফোরক রাখারও কথা উল্লেখ করা হয়েছে বলেও জানান এসআই মানিক।

বাগাতিপাড়া মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বেনজির আহমেদ আওয়ামী লীগ নেতা আব্দুল ওহাব ও খালেকুজ্জামান খালেককে আটকের সত্যতা নিশ্চিত করে বলেন, আজ বুধবার (২ অক্টোবর) সকালে তাদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

বিআরইউ