নাগরপুরে স্ত্রীকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা, স্বামী আটক

নাগরপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: প্রকাশিত: অক্টোবর ২, ২০২৪, ১২:৪৮ পিএম

টাঙ্গাইলের নাগরপুরে দপ্তিয়র ইউনিয়নে মনোয়ারা বেগম (৫০) নামে একজনকে কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে তার স্বামী ময়নাল শেখ (৬০)।

মঙ্গলবার (১ অক্টোবর) বিকালে ইউনিয়নের ফয়েজপুর গ্রামে এই ঘটনাটি ঘটে। 

প্রত্যক্ষদর্শী সাবেক ইউপি সদস্য আনোয়ার হোসেন জানায়, তারা স্বামী ও স্ত্রী ঢাকা থেকে একই সাথে আজই এলাকায় এসেছিল। এক পর্যায়ে বাজার করার বিষয় নিয়ে কথা কাটাকাটির জেরে উত্তেজনা ছড়িয়ে পড়লে ঘরে থাকা গাছ কাটার কুড়াল নিয়ে স্বামী তার স্ত্রীকে ঘাড়ে দুটি কোপ দেয় এবং সাথে সাথেই স্ত্রী নিহত হয়। তাৎক্ষণিকভাবে ময়নালকে স্থানীয়রা আটক করে গাছে বেধে রাখে এবং পরবর্তীতে থানা পুলিশে সোপর্দ করা হয়।

নাগরপুর থানা অফিসার ইনচার্জ (ওসি ) মো. রফিকুল ইসলাম মুঠোফোনে বলেন, ঘটনার খবর পাওয়া পরেই আমি নিজে সেখানে গিয়েছি। 

তিনি আরও জানান, পারিবারিক কলহের জেরে খুনের ঘটনা ঘটেছে। ময়নাল শেখকে আটক করতে গিয়ে দেখা যায়, তার পুরুষাঙ্গ কাটা এবং পরনের লুঙ্গি রক্তাক্ত অবস্থায় রয়েছে। আমরা তাকে উদ্ধার করে নাগরপুর সদর হাসপাতালে প্রেরণ করেছিলাম, সেখান থেকে টাঙ্গাইলে স্থানান্তর করা হয়েছে। নিহতের মরদেহ যথাযথ আইনি প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হবে এবং  তদন্ত সাপেক্ষে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।

নাগরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মো. হাবিবুর রহমান পুরুষাঙ্গ কর্তন বিষয়টি নিশ্চিত করে বলেছেন, ব্যক্তিটির পুরুষাঙ্গের কিছু অংশ কাটা অবস্থায় ছিল। তাকে উন্নত চিকিৎসার জন্য জেলা সদরে পাঠানো হয়েছে।

এফআর/বিআরইউ