কুড়িগ্রামে পুলিশের বিশেষ কল্যাণ সভা

কুড়িগ্রাম প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ৫, ২০২৪, ০৬:২৮ পিএম

কুড়িগ্রামে জেলা পুলিশের বিশেষ কল্যাণ সভা ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা করেছেন রংপুর রেঞ্জ ডিআইজি আমিনুল ইসলাম।

শনিবার (৫অক্টোবর)সকাল সাড়ে ৮টায় পুলিশ লাইন্সের মাল্টিপারপাস ড্রিলশেডে বিশেষ কল্যান সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর রেঞ্জের ডিআইজি আমিনুল ইসলাম । 

কুড়িগ্রাম জেলার সন্মানিত নাগরিকদের অধিকতর পুলিশি সেবা নিশ্চিত করার লক্ষ্যে পুলিশের অভ্যন্তরীন শৃঙ্খলা, দক্ষতা,পেশাদারিত্ব, ও কল্যাণের নিমিত্তে কুড়িগ্রাম জেলা পুলিশেরএই বিশেষ মাসিক কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। 

বিশেষ কল্যাণ সভায় কুড়িগ্রাম জেলার পুলিশ সুপার মো. মাহফুজুর রহমান এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উলিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম,কুড়িগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার এ.কে.এম. ওহিদুন্নবী, রৌমারী সার্কেলের সহকারী পুলিশ সুপার মো. মমিনুল ইসলাম, কুড়িগ্রাম পুলিশ হাসপাতালের মেডিকেল অফিসার মো. আখতারুজ্জামান সহ সকল থানার ইনচার্জ ও বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যবৃন্দ ।

 বিশেষ এই কল্যাণ সভায় রেঞ্জ ডিআইজি জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার পুলিশ সদস্যদের সাথে বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। বিভিন্ন সমস্যা সম্পর্কে অবগত হন এবং সমস্যা সমাধানে দায়িত্বশীলদের সুনির্দিষ্ট নির্দেশনা প্রদান করেন এবং আগত সময়ের যে কোন চ্যালেঞ্জ মোকাবিলায় আগের থেকে আরো বেগবান হয়ে কাজ করার জন্য সকল ইউনিট ইনচার্জদের প্রেরণা ও প্রেষণা প্রদান করেন। 

এরপর কল্যান সভা শেষে পুলিশ সুপারের কার্যালয় কনফারেন্স রুমে কুড়িগ্রাম জেলার বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। মতবিনিময় সভায় ডিআইজি আমিনুল ইসলাম আসন্ন শারদীয় দুর্গাপূজায় কুড়িগ্রাম জেলার সম্মানিত সনাতন ধর্মাবলম্বীগণ যেন সুষ্ঠু ও সুন্দর পরিবেশে পালন করতে পারে সেজন্য সকল রাজনৈতিক দলগুলোকে সতর্ক থাকার আহ্ববান জানান। সেই সাথে সকলের সহযোগীতা কমনা করেন তিনি। 

ইএইচ