ভূঞাপুরে সাইফুল হত্যা মামলায় প্রধান আসামির ৩দিনের রিমান্ড

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি: প্রকাশিত: অক্টোবর ১৩, ২০২৪, ০৫:৪৩ পিএম

টাঙ্গাইলের ভূঞাপুরে মাংস ব্যবসায়ী সাইফুল হত্যার ঘটনায় গ্রেপ্তারকৃত লিয়াকতকে তিন দিনের রিমান্ডে মঞ্জুর করেছে আদালত।

 শনিবার (১২ অক্টোবর) মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফরিদুল ইসলাম পাঁচ দিনের রিমান্ড চেয়ে লিয়াকতকে আদালত পাঠায়। পরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট (ভূঞাপুর) আদালতের বিচারক রুমেলিয়া সিরাজাম তিনদিনের রিমান্ড মঞ্জুর করেন।

গতকাল সন্ধ্যায় জিজ্ঞাসাবাদের জন্য তাকে ভূঞাপুর থানায় নিয়ে আসা হয়েছে। মামলার প্রধান আসামি লিয়াকত তালুকদার কুকাদইর গ্রামের সন্দেশ তালুকদারের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফরিদুল ইসলাম জানান, লিয়াকত হত্যার ঘটনায় শুক্রবার রাতে তার ছেলে সজিব বাদি হয়ে তিনজনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরও ৪-৫ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করে। ওই রাতেই আসামি লিয়াকতকে গোবিন্দাসী বাজার এলাকা থেকে গ্রেপ্তার করা হয়। পরের দিন শনিবার সকালে তাকে পাঁচদিনের রিমান্ড চেয়ে আদালতে প্রেরণ করা হয়। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। গতকাল রাত থেকে তাকে জিজ্ঞাসাবাদ চলছে।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে লিয়াকত চাঞ্চল্যকর তথ্য দিয়েছে। মামলার তদন্ত ও আসামিদের গ্রেপ্তারের স্বার্থে কিছু বলা যাচ্ছে না।

উল্লেখ্য, ঢাকায় মাংসের ব্যবসা করতো সাইফুল। বুধবার দুপুরে বাড়িতে আসার উদ্দেশ্যে রওনা দেন তিনি। রাতে বাড়ি না ফেরায় খোঁজ নিতে থাকে পরিবারের লোকজন। বৃহস্পতিবার সকালে নিজ বাড়ি থেকে প্রায় এক কিলোমিটার দূরে ভূঞাপুর-যমুনা সেতু সড়কের পাশে স্থানীয় লোকজন সাইফুলের মরদেহ পড়ে থাকতে দেখে পরিবার ও পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করে।

এ ঘটনায় শুক্রবার রাতে সাইফুলের ছেলে সজিব বাদি হয়ে লিয়াকতকে প্রধান আসামি করে তিনজনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪-৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

বিআরইউ