প্রবাসীর স্ত্রীকে হত্যার ঘটনায় সবজি বিক্রেতা গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৫, ২০২৪, ০৬:৫১ পিএম

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলার এক নারীকে হত্যার অভিযোগে চট্টগ্রাম থেকে একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

ফেইসবুকে পরিচয়ের পর পরকীয়া সম্পর্কের জেরে এই হত্যাকাণ্ড ঘটেছে বলে দাবি পুলিশের।

মঙ্গলবার দুপুরে পিরোজপুরের পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এসব তথ্য জানান।

নিহত হনুফা আক্তার (৩৬) মঠবাড়িয়া উপজেলার উত্তর ভেচকি এলাকার সৌদি আরব প্রবাসী মিজানুর রহমানের স্ত্রী।

গ্রেপ্তার হওয়া মুসা হাওলাদার (২২) একই উপজেলার উত্তর সোনাখালী এলাকার আবু হাওলাদারের ছেলে। তিনি চট্টগ্রাম ইপিজেড এলাকায় সবজি বিক্রির কাজ করতেন।

পুলিশ সুপার খাঁন মুহাম্মদ আবু নাসের জানান, গত ২ সেপ্টেম্বর মেয়ে হনুফা আক্তারকে হত্যায় মঠবাড়িয়া থানায় অভিযোগ করেন আ. জলিল ঘরামী।

অভিযোগে তিনি জানান, কে বা কারা মাথায়, মুখে ও শরীরে আঘাত করে হনুফাকে হত্যা করে বসতঘরে লাশ ফেলে পালিয়ে যায়।

পরে পুলিশ সম্পূর্ণ ক্লুলেস এ হত্যাকাণ্ডের রহস্য উদ্ঘাটন ও ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারের জন্য তথ্যপ্রযুক্তিসহ নানা কৌশল ব্যবহার করে। এক পর্যায়ে ঘটনায় জড়িত সন্দেহে রোববার মুসা হাওলাদারকে চট্টগ্রাম ইপিজেড এলাকাধীন আকমল আলী রোড থেকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

খাঁন মুহাম্মদ আবু নাসের আরও জানান, সৌদিআরব প্রবাসীর স্ত্রী হনুফা আক্তারের সঙ্গে ফেসবুকে মুসা হাওলাদারের পরিচয় হয়। পরবর্তীতে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে।

এর জেরে গত ১ সেপ্টেম্বর রাতে হনুফার সঙ্গে দেখা করার জন্য তার বাড়িতে আসে মুসা। রাতে বিভিন্ন বিষয় নিয়ে হনুফার সঙ্গে ঝগড়া হলে গলা চেপে ধরে তাকে হত্যা করে পালিয়ে যায় মুসা।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) শেখ মোস্তাফিজুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো. মুকিত হাসান খাঁনসহ পুলিশের কর্মকর্তারা।

ইএইচ