অভয়নগরে মিথ্যা অভিযোগের প্রতিবাদে বিক্ষোভ

অভয়নগর (যশোর) প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৬, ২০২৪, ০৬:৫১ পিএম

বাংলাদেশ জাতীয়তাবাদী দল নওয়াপাড়া পৌর শাখার সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান জনির বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দায়েরের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার সকালে অভয়নগর থানা ও নওয়াপাড়া পৌর বিএনপিসহ যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবকদল অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে এক বিশাল বিক্ষোভ মিছিল বের করা হয়।

বিক্ষোভ মিছিলটি নওয়াপাড়া ইনস্টিটিউট গেট থেকে বেরিয়ে যশোর-খুলনা মহাসড়কে প্রদক্ষিণ করে নওয়াপাড়া বাজারের সোহরাব প্লাজায় এসে শেষ হয়। এর আগে এক প্রতিবাদ সভা নওয়াপাড়া স্টেশন বাজারে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন, অভয়নগর থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক এফ এম গিয়াস উদ্দিন।

এ সময় বক্তব্য দেন, নওয়াপাড়া পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান জনি, থানা যুবদলের সদস্য সচিব ভিপি হারুন, সিনিয়র যুগ্ম আহ্বায়ক মাসুদ পারভেজ সাথি, বিএনপি নেতা শাহীন বাঘা, চলিশিয়া ইউনিয়ন বিএনপির সভাপতি মোহাম্মদ আলী বেগ সোনা, ৫নং ওয়ার্ড বিএনপির সভাপতি ডাবলু বেগ, সাধারণ সম্পাদক জহির রায়হান, সাংগঠনিক সম্পাদক রুবেল হোসেন, ২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক সাইদুজ্জামান সাগর, ৬নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আলতাফ হোসেন, থানা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মাসুম বিশ্বাস, পৌর ছাত্রদলের সাবেক সদস্য শাহ মাহমুদ প্রমুখ।

ইএইচ