সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি-সম্পাদকের বিরুদ্ধে চুরির অভিযোগ

রাজবাড়ী প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ১৭, ২০২৪, ০৪:০১ পিএম

রাজবাড়ী জেলা বাস, মিনিবাস ও কোচ সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের চুরির অভিযোগ এনে ৬ জনের নাম উল্লেখসহ ৭-৮ জনকে অজ্ঞাতনামা করে রাজবাড়ী থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে অভিযোগটি দায়ের করেছেন, রাজবাড়ী পৌরসভার ৭নং ওয়ার্ডের চরলক্ষীপুর গ্রামের মৃত জামাল শরীফের ছেলে মো. জাহাঙ্গীর শরীফ।

আসামি করা হয়েছে, রাজবাড়ী জেলা বাস মিনিবাস ও কোচ সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের সভাপতি মো. রকিবুল ইসলাম পিন্টু, সাধারণ সম্পাদক মো. আব্দুর রশিদ, মো. ইব্রাহিম মোল্লা, মো. আওয়াল হোসেন, মো. আশরাফ আলী, কৃষ্ণসহ অজ্ঞাতনামা ৭-৮ জন।

বাদী মো. জাহাঙ্গীর শরীফ বলেন, তিনি রাজবাড়ী জেলা বাস, মিনিবাস ও কোচ সড়ক পরিবহণ শ্রমিক ইউনিয়নের একজন সদস্য। রাজবাড়ী সদর থানার রেলগেট প্রধান সড়কে প্রধান কার্যালয় রয়েছে। বিগত ৫ আগস্ট সারা বাংলাদেশে সহিংসতার জেরে প্রতিষ্ঠান ভাঙচুর হয়। আরও সহিংসতা যাতে না হয় সেই ভয়ে অফিস তালাবদ্ধ করে রেখে আওয়ালকে দেখাশুনার দায়িত্ব দেয়া হয়। গত ১০ অক্টোবর বিকেল সাড়ে ৩টার সময় আমিসহ লোকজন অফিসে গিয়ে দেখি অফিসের সামনের গেট তালাবদ্ধ। অফিসের পিছনের স্টিলের দরজা খোলা। তখন জিজ্ঞাসাবাদ করলে সভাপতি-সম্পাদকসহ অজ্ঞাতনামা ৭-৮ জন অফিসের পিছনের দরজা ভেঙে অফিসে প্রবেশ করে ১টি বস্তায় করে অফিসের প্রয়োজনীয় ফাইল, ২টি বাস ও ১টি ট্রাকের কাগজ সহ বিভিন্ন দলিল-পত্রাদি চুরি করে নিয়া যায়। প্রতিষ্ঠানের গুরুত্বপূর্ণ দলিলাদিসহ বিভিন্ন ডকুমেন্ট অসৎ উদ্দেশ্যে চুরি করে প্রতিষ্ঠানের অপূরণীয় ক্ষতি করায় থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

রাজবাড়ী সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মাহমুদুর রহমান বলেন, অভিযোগটি খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করা হবে।

ইএইচ