নান্দাইলে গাঁজাসহ ২ মাদক কারবারি গ্রেফতার

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি: প্রকাশিত: অক্টোবর ১৮, ২০২৪, ০৩:৪০ পিএম

ময়মনসিংহের নান্দাইল মডেল থানা পুলিশের কর্মতৎপরতায় ছয় কেজি গাঁজাসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

আজ শুক্রবার (১৮ অক্টোবর) তাদেরকে ময়মনসিংহ জেল হাজতে প্রেরণ করা হয়। সেই সাথে মাদক পাচার কাজে ব্যবহৃত একটি সিএনজি গাড়ি উদ্ধারপূর্বক জব্দ করা হয়।

বৃহস্পতিবার (১৭ অক্টোবর) দিবাগত রাতে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার এবং গৌরীপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপারের দিকনির্দেশনা মোতাবেক নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ আহমেদের নেতৃত্বে এসআই নূর আলম ও সঙ্গীয় ফোর্স নান্দাইল থানা এলাকায় মাদক অভিযান পরিচালনা করেন।

অভিযান পরিচালনাকালে গোপন সংবাদের ভিত্তিতে নান্দাইল উপজেলার মুশুল্লী ইউনিয়নের উত্তর মুশুল্লী গ্রামের আফতার মেম্বারের বাড়ি সামনে মাদকদ্রব্য পাচারকালে জহিরুল ইসলাম (৩৩) ও আলিম উদ্দিন (৪০) নামে দুই মাদক কারবারিকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এসময় মাদক কারবারিদের নিকট থেকে ছয় কেজি গাঁজা যাহার আনুমানিক মূল্য ১ লাখ ২০ হাজার টাকা ও একটি সিএনজি গাড়ি উদ্ধার পূর্বক জব্দ করা হয়। আসামি জহিরুল ইসলাম কিশোরগঞ্জ জেলার কুলিয়াচর উপজেলার বড়চাড়া গ্রামের মৃত আবু তাহেরের পুত্র এবং আলিম উদ্দিন একই গ্রামের মো. তমিজ উদ্দিনের পুত্র।

নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মো. ফরিদ আহমেদ বিষয়টি নিশ্চিত করে বলেন, জুয়া, মাদক ও সন্ত্রাসীদেরকে কোনো ধরনের ছাড় দেওয়া হবে না। সে যেই হোক না কেন ? অপরাধীদের বিরুদ্ধে সর্বদাই জিরো টলারেন্স অব্যাহত থাকবে।

বিআরইউ