আন্দোলনে গুলিবিদ্ধ ছাত্রকে বরণ করল পিরোজপুর জেলা জামায়াত

পিরোজপুর প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০৩:৫৩ পিএম

বৈষম্যবিরোধী আন্দোলনে পুলিশের গুলিতে আহত পিরোজপুরের কাউখালি উপজেলার সন্তান মোহাম্মদ আলী (১৭) পায়ে এবং পেটে একাধিক গুলিবিদ্ধ হন।

দীর্ঘ তিনমাস হাসপাতালে জীবন-মৃত্যুর মুখোমুখি হয়ে চিকিৎসা শেষে পিরোজপুর আসলে বাংলাদেশ জামায়াতে ইসলামী পিরোজপুর জেলা শাখা তাকে ফুল দিয়ে বরণ করে নেয় এবং মহান রবের দরবারে তার সুস্থাতার জন্য দোয়া করেন।

এ সময় উপস্থিত ছিলেন- বাংলাদেশ জামায়াতে ইসলামী পিরোজপুর জেলা শাখার আমির অধ্যক্ষ তাফাজ্জল হোসাইন ফরিদ, জেলা সেক্রেটারি জহিরুল হক জহির, পিরোজপুর সদর উপজেলার সাবেক আমির মাওলানা আ. হালিম, জেলা ইউনিট সদস্য ও সাপ্তাহিক পিরোজপুর আলো পত্রিকার সম্পাদক ড. আব্দুল্লাহিল মাহমুদ, বাংলাদেশ জামায়াতে ইসলামী পিরোজপুর পৌরসভার আমির শেখ আব্দুর রাজ্জাক, জামায়াতে ইসলামী পিরোজপুর সদর উপজেলার সেক্রেটারি রাকিবুল হাসান, যুব বিভাগ পিরোজপুর পৌরসভার সেক্রেটারি এইচ এম মামুন, যুব বিভাগ পিরোজপুর পৌরসভার ৪নং ওয়ার্ড সেক্রেটারি আশিকুর রহমান নয়ন, বাংলাদেশ ইসলামি ছাত্রশিবির পিরোজপুর জেলা শাখার সাহিত্য সম্পাদক আব্দুল্লাহ, বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনের পিরোজপুর জেলা শাখার সমন্বয় রেদোয়ানুল ইসলাম সহ অন্যান্য নেতৃবৃন্দ।

ইএইচ