গাংনীতে বোমা সদৃশ বস্তু, কাফনের কাপড় ও চিরকুট উদ্ধার

গাংনী প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২২, ২০২৪, ০৮:১৫ পিএম

মেহেরপুরের গাংনী উপজেলার রায়পুর ইউনিয়নের কড়ুইগাছি গ্রামে সুমন আলী সমর (৩০) নামের এক ব্যক্তির বাড়ির রান্না ঘরের সামনে থেকে দুটি বোমা সদৃশ বস্তু, কাফনের কাপড় ও  কাগজে লেখা দুই পাতা বিশিষ্ট চিরকুট উদ্ধার করেছে থানা পুলিশ।

মঙ্গলবার সকাল ৭টার দিকে মৃত্যুর জম পরিচয়ে ফেলে যাওয়া বোমা সদৃশ দুটি বস্তু, কাফনের কাপড় ও ভাঙ্গা ভাঙ্গা হাতে লেখা কাগজের দুই পাতা বিশিষ্ট চিরকুট এলাঙ্গী ক্যাম্পের এসআই রেজাউল হক উদ্ধার করেন।

সুমন আলী সমর উপজেলার কড়ুইগাছি গ্রামের ভিটা পাড়ার আতিয়ার রহমানের ছেলে ও রায়পুর ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদক।

গাংনী থানা পুলিশের এলাঙ্গী ক্যাম্পের ইনচার্জ এসআই রেজাউল হক এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে কড়ুইগাছি গ্রামের ভিটাপাড়ায় সুমন আলী সমরের রান্না ঘরের সামনে থেকে লাল টেপ দিয়ে জড়ানো দুটি বোমা সদৃশ বস্তু, কাফনের কাপড় ও কাগজে লেখা দুই পাতা বিশিষ্ট চিরকুট সকাল ৭টার দিকে উদ্ধার করা হয়েছে। তবে কে বা কাহারা কি উদ্দেশ্যে এটা রেখে গেছে তার কারণ জানা সম্ভব হয়নি। এ ঘটনা তদন্তে পুলিশ মাঠে রয়েছেন। তবে দলীয় কোন্দল ও রাজনৈতিক প্রতিহিংসার কারণে কেউ হয়তোবা এ কাজ করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) বলেন, বোমা, কাপনের কাপড়, ও চিরকুট রেখে যাওয়ার ঘটনা শুনেছি, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে তদন্ত সাপেক্ষ এবং  ভুক্তভোগী যদি কোন অভিযোগ দায়ের করেন তাহলে পুলিশ আইনগত ব্যবস্থা নিবো।

ইএইচ