খুবিতে মোটরসাইকেল চুরির চেষ্টা, আটক ২

খুবি প্রতিনিধি প্রকাশিত: নভেম্বর ৯, ২০২২, ০৭:৫৮ পিএম

খুলনা বিশ্ববিদ্যালয়ে (খুবি) মোটরসাইকেল চুরির চেষ্টা করলে দুইজন ব্যক্তিকে আটক করা হয়।পরবর্তীতে থানায় সোপর্দ করা হয়। তাদের বিরুদ্ধে চুরির মামলা হয়েছে। বিষয়টি নিশ্চিত করেছে হরিণটানা থানার ডিউটি অফিসার সাব ইন্সপেক্টর সন্দীপ।

উপস্থিত কর্মচারী এবং শিক্ষার্থীরা তাদের আটক করে। পরবর্তীতে হরিণটানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে তাদেরকে হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যায়।

মামলার তদন্ত কারী কর্মকর্তা  সাব ইন্সপেক্টর আবু সাদেক জানান আটককৃত ফারুক এবং সোহান যাদের বাড়ি সাতক্ষীরা।

প্রত্যক্ষদর্শীরা বলেন, আটককৃত ব্যক্তিরা আনুমানিক সকাল ১০ টার দিকে মোটরসাইকেল যোগে পরিবহন পুলের এখানে আসেন।কিছু সময় ঘোরাঘুরি করার পর চাবি দিয়ে বিভিন্ন মোটরসাইকেল খোলার চেষ্টা করতে থাকে। এমন সময় উপস্থিত আশেপাশের কর্মচারীরা বিষয়টা বুঝতে পেরে চোর চোর বলে চিৎকার করলে তারা মটর সাইকেল চালিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে।কিন্তু কর্মচারী, শিক্ষার্থী এবং রাস্তার মানুষদের সহযোগিতায় তাদেরকে আটক করা হয়।

হরিণটানা থানার ডিউটি অফিসার সাব ইন্সপেক্টর সন্দীপ জানান, আটককৃত ব্যক্তিদের আহত থাকায় তাদেরকে খুলনা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। তাদের বিরুদ্ধে চুরি করার মামলা হয়েছে জানিয়ে তিনি আরো বলেন, যতদ্রুত সম্ভব তদন্ত করে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

মোটরসাইকেলের মালিক বিশ্ববিদ্যালয়ের ডেপুটি রেজিস্ট্রার শেখ আরিফ নেওয়াজ বলেন, বিষয়টা অনাকাঙ্ক্ষিত। আমাদের বিশ্ববিদ্যালয়ে শিক্ষক, অফিসার, শিক্ষার্থী, কর্মচারীদের অসংখ্য গাড়ি রয়েছে। এর আগে এমন ঘটনা ঘটেনি। ক্যাম্পাসে যেনো এমন ঘটনার পুনরাবৃত্তি না ঘটে।

কেএস