শিক্ষার্থী মোস্তফাকে বাচাঁতে সাহায্যের আবেদন

মো. মাসুম বিল্লাহ প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২৩, ০৪:৩৫ পিএম

সরকারি বাঙলা কলেজের শিক্ষার্থী মো: মোস্তফা গাজীর (২০) স্নায়ুতন্ত্রের নার্ভ শুকিয়ে গিয়েছে। তাকে বাচাঁতে চিকিৎসা ব্যয়ে সাহায্য প্রয়োজন। সে বর্তমানে রাজধানীর সোহরাওয়ার্দী হাসপাতলে ভর্তি আছে। তার বাড়ী চাঁদপুর জেলার সদর উপজেলার ইসলামপুর গাছতলায়।

হঠাৎ অসুস্থ হওয়ায় ঢাকার সোহরাওয়ার্দী হাসপাতালে ভর্তি করানো হয়। বিভিন্ন ধরনের পরীক্ষা নিরীক্ষা করার পর চিকিৎসরা জানান, তার স্নায়ুতন্ত্রের নার্ভ শুকিয়ে গিয়েছে। তাই হাত-পা নাড়াচাড়া করতে পারছেন না। তাই এই মুহূর্তে জরুরি ভিত্তিতে উন্নত চিকিৎসার ব্যবস্থা গ্রহণের পরমর্শ দেয় দায়িত্বে নিয়োজিত চিকিৎসক। চিকিৎসায় ১০ থেকে ১৫ লাখ টাকা খরচ হবে বলে জানান মোস্তফা গাজীর চিকিৎসক।

নিম্নমধ্যবিত্ত পরিবারের মোস্তফা বর্তমানে ঢাকা বাঙলা কলেজে  স্নাতক প্রথম বর্ষ ও সরকারি মাদ্রাসা-ই আলিয়া ঢাকায় ফাযিল দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী হিসেবে পড়াশোনা করছেন।  

পরিবার জানায়, চিকিৎসা ব্যয় নির্বাহ করা তাদের পক্ষে সম্ভব নয়। সকলকে তার সাহায্যের জন্য এগিয়ে আসার অনুরোধ জানানো হয়। সকলের কাছে তার জন্য আর্থিক সহযোগিতা ও  দোয়া কামনা করেছে পরিবারটি।

দরিদ্র শিক্ষার্থী মোস্তফা গাজীর চিকিৎসায় যারা সহযোগিতা করবেন নিচের নাম্বারে যোগাযোগ করে সহযোগিতা করার অনুরোধ।

যোগাযোগ ও সাহায্য পাঠানোর ঠিকানা-

হাজেফ আব্দুল্লাহ আল মামুন ০১৮৩০৯৪২৮৯৬ হাফেজ আসাদুল্লাহ আল গালিব ০১৮৪৬০১৬০১৪ (বিকাশ/নগগ/রকেট) , মো: গালিব হোসাইন, হিসাব নং ২০৫০ ৭০৩ ৬৭ ০০০০০২১১ ইসলামি ব্যংক বাংলাদেশ লিডিটেড। মোঃ দিদার ( রোগীর বড় ভাইয়া) +৮৮০১৯৭১৭২৮২২৭