পবিপ্রবির বাবুগঞ্জ ক্যাম্পাসে নবনিযুক্ত উপাচার্যের সঙ্গে মতবিনিময়

পবিপ্রবি প্রতিনিধি: প্রকাশিত: অক্টোবর ১, ২০২৪, ০৪:৫৩ পিএম

পটুয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (পবিপ্রবি) বহিঃস্থ ক্যাম্পাস বাবুগঞ্জে অবস্থিত এ্যানিমেল সায়েন্স এন্ড ভেটেরিনারি অনুষদের শিক্ষার্থী-শিক্ষক, কর্মকর্তা-কর্মচারীদের সঙ্গে নবনিযুক্ত ভাইস-চ্যান্সেলর বিশিষ্ট শিক্ষাবিদ ও গবেষক প্রফেসর ড. কাজী রফিকুল ইসলাম এর মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (১ অক্টোবর) সকাল ১০টায় এএনএসভিএম অনুষদ অডিটোরিয়ামে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি ছিলেন নবনিযুক্ত ভাইস-চ্যান্সেলর বিশিষ্ট শিক্ষাবিদ ও গবেষক প্রফেসর ড. কাজী রফিকুল ইসলাম।

সভায় এএনএসভিএম অনুষদের ডিন প্রফেসর ড. মো. ফয়সল কবিরের সভাপতিত্বে আইন ও ভূমি প্রশাসন অনুষদের ডিন প্রফেসর মো. আব্দুল লতিফ, প্রক্টর প্রফেসর আবুল বাশার খান, ছাত্র বিষয়ক উপদেষ্টা প্রফেসর ড. মো. জিল্লুর রহমান, রেজিস্ট্রার (অ.দা.) প্রফেসর ড. এস. এম. হেমায়েত জাহান, প্রফেসর মোহাম্মদ জামাল হোসেন, প্রফেসর ড. মামুনুর রশীদসহ শিক্ষার্থী, বিভিন্ন অনুষদের ডিন, শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীরা উপস্থিত ছিলেন।

এদিন এএনএসভিএম অনুষদের শুভাগমন উপলক্ষ্যে শিক্ষার্থী, শিক্ষক, কর্মকর্তা এবং কর্মচারীদের পক্ষ থেকে নবনিযুক্ত ভাইস-চ্যান্সেলর বিশিষ্ট শিক্ষাবিদ ও গবেষক প্রফেসর ড. কাজী রফিকুল ইসলামকে সংবর্ধনা দেয়া হয়। সভা শেষে ভাইস-চ্যান্সেলর এএনএসভিএম অনুষদের প্রশাসনিক, একাডেমিক, ভেটেরিনারি ক্লিনিক, বিভিন্ন হলসহ যাবতীয় কার্যক্রম পরিদর্শন করেন। 
বিআরইউ