সিউএফবিডিএর নেতৃত্বে সাবরিনা-আরাফাত

চবি প্রতিনিধি প্রকাশিত: অক্টোবর ২০, ২০২৪, ০৩:৪৩ পিএম

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ফাইন্যান্স বিজনেস অ্যান্ড ডিবেটিং অ্যাসোসিয়েশনের (সিউএফবিডিএ) সভাপতি মনোনীত হয়েছেন সাবরিনা আকতার ও সাধারণ সম্পাদক আরাফাত রহমান।

বিতর্ক চর্চা, ব্যবসায় জড়িত নানা সমস্যা, সমাধান ও নতুন উদ্যোক্তা তৈরিতে বিগত ১৮ বছর ধরে সফলতার সাথে কাজ করে যাচ্ছে সিউএফবিডিএ।  

শনিবার রাত ৮টায় চট্টগ্রাম ক্লাবে সিউএফবিডিএর বার্ষিক সাধারণ সভায় নতুন কমিটি ঘোষণা করা হয়।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. তানভীর মোহাম্মদ হায়দার আরিফের সভাপতিত্বে সাধারণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপ-উপাচার্য (অ্যাকাডেমিক) প্রফেসর ড. শামীম উদ্দিন খান।

এছাড়াও, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন অধ্যাপক এস.এম নসরুল কাদির, ফাইন্যান্স বিভাগের সভাপতি ও সিউএফবিডিএর চিফ এডভাইজর অধ্যাপক ড.মোহাম্মদ নেসারুল করিম।

কমিটির অন্য সদস্যরা হলেন- অপারেশন ম্যানেজার (রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট) ত্রিবেনী দত্ত, রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট ম্যানেজার সাদিয়া আফরিন তিন্নি,  সহকারী রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট ম্যানেজার দীপ্ত দীপ বড়ুয়া তিমু, অপারেশন ম্যানেজার (কমিউনিকেশন অ্যান্ড পাবলিকেশন) জান্নাতুন নূর নাফিসা, কমিউনিকেশন অ্যান্ড পাবলিকেশন ম্যানেজার শাহারিয়ার আদিব, সহকারী কমিউনিকেশন অ্যান্ড পাবলিকেশন ম্যানেজার শেখ আরিনা আফরিন,অপারেশন ম্যানেজার (ওরগানাইজিং অ্যান্ড ফাইনান্স)বিষ্ণু দত্ত, ওরগানাইজিং অ্যান্ড ফাইন্যান্স ম্যানেজার মো. জুলকারনাইন মাহিন ও সহকারী ওরগানাইজিং অ্যান্ড ফাইন্যান্স ম্যানেজার মো. মিরাজুল ইসলাম।

সাধারণ সভায় আরও উপস্থিত ছিলেন- ফাইন্যান্স বিভাগের অধ্যাপক ড. হাসমত আলী, অধ্যাপক ড. মোহাম্মদ মহিউদ্দিন চৌধুরী, এমবিএ অ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক ও আবুল খায়ের গ্রুপের জেনারেল ম্যানেজার ওয়াযেদ আলী ও শেফস অ্যান্ড ক্রাফটস এর সিইও আফসানা হক ও তার সহকর্মী ফাতেমা অনন্য।

বার্ষিক সাধারণ সভাটি Chef‍‍`s & Crafts (Baking & Handcraft Training) দ্বারা পৃষ্ঠপোষকতা করা হয়েছিল।

ইএইচ