জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার ঈদ সমগ্রী উপহার বিতরণ সমাপ্ত

মো. মাসুম বিল্লাহ প্রকাশিত: এপ্রিল ১৭, ২০২৩, ০৮:৪৫ পিএম

‘দৃষ্টি প্রতিবন্ধীদের সেবাই যাদের লক্ষ্য’ জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থা পবিত্র ঈদুল-ফিতর উপলক্ষ্যে অসহায় ও দুস্থ দৃষ্টি প্রতিবন্ধীদের মাঝে জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার মহাসচিব আইউব আলী হাওলাদার ঈদ সামগ্রী বিতরণ করেছেন।

সোমবার  (১৭ ই এপ্রিল) বিকাল চার ঘটিকায় ঢাকা জেলার সাভার পৌরসভার সি-৭৪ মজিদপুর এন এফ ভি আই ( সাবেক অন্ধ সংস্থা মার্কেট ) শপিং কমপ্লেক্সের নিচ তলায় সমাপনী দিনেও জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার ঈদ উপহার সমগ্রী বিতরন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

সমাপনি দিনে তিনশত ৫০ জন , অসহায় হতদরিদ্র দৃষ্টি প্রতিবন্ধী মানুষের মাঝে দুই প্যাকেট সেমাই, চিনি, দুধ, পোলার চাল, তৈল, ডাল সহ বিভিন্ন আইটেমের ঈদ সামগ্রী বিতরণ করা হয়। এর আগে গত ১৫ ও ১৬ এপ্রিল ঢাকার মিরপুর ও বকশিবাজারে ছয়শতাধিক দৃষ্টি প্রতিবন্ধী পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়।  অনুষ্ঠানে জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী সংস্থার মহাসচিব আইউব আলী হাওলাদার এর নেতৃত্বে ঈদ উপহার বিতরন করা হয়।

এ সময় সংস্থার মহাসচিব আইউব আলী হাওলাদার বলেন আমাদের একমাত্র আয়ের উৎস এই অন্ধ সংস্থা মার্কেট, বর্তমান জাতীয় দৃষ্টি প্রতিবন্ধী মার্কেট। এ মার্কেটের জমিদারী ভাড়া যা পাই তা দিয়ে দৃষ্টি প্রতিবন্ধীদের সেবায় ব্যবহার হয়।

মহাসচিব আরো বলেন, আমরা তিন বছরের জন্য নতুনভাবে নির্বাচিত হয়েছি, তিনি আরো বলেন বিগত দিনে সংস্থা বিভিন্ন ভাবে দৃষ্টি প্রতিবন্ধীদের পাশে ছিল, আগামীতেও দৃষ্টি প্রতিবন্ধীদের সেবায়  কজ করার অঙ্গিকার ব্যক্ত করেন মহাসচিব আইউব আলী হাওলাদার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুষ্টি প্রতিবন্ধী সংস্থার ট্রেজারার হারুন অর রশিদ,মার্কেট ইনচার্জ আব্দুর রহিম, জাতীয় সাধারন পরিষদ সদস্য মোঃ মনিরুজ্জামান, সাবেক অন্ধ সংস্থা বর্তমান এনএফভিআই মার্কেটের নেতৃবৃন্দ  ঢাকা জেলা ও সাভার উপজেলার অসহায় হতদরিদ্র সকল দৃষ্টি প্রতিবন্ধী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এআরএস