ঘোড়াঘাটে নদীর ধারে মিললো যুবকের লাশ

ঘোড়াঘাট (দিনাজপুর) প্রতিনিধি: প্রকাশিত: জুন ২৩, ২০২৪, ০১:৪০ পিএম

দিনাজপুরের ঘোড়াঘাটে শাহিনুর ইসলাম (৩৫) নামে এক যুবকের মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ।

রবিবার (২৩ জুন) সকাল ৯টায় ঘোড়াঘাট পৌরসভার ৬নং ওয়ার্ডের জিবিএল ইটভাটা সংলগ্ন এলাকায় করতোয়া নদীর কিনারা থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ। এরআগে মরদেহ পড়ে থাকতে দেখে জাতীয় জরুরি সেবা ৯৯৯-এর মাধ্যমে থানায় খবর দেয় স্থানীয় রেজয়ান মিয়া নামে এক ব্যক্তি।

নিহত শাহিনুর পৌরসভার চকবামুনিয়া-বিশ্বনাথপুর গ্রামের নওশামিয়ার ছেলে। সে বেশ কিছুদিন আগে বিভিন্ন মাদক দ্রব্যের নেশায় আসক্ত হয়ে পড়ে এবং মাদক সেবনের কারণে পারিবারিক অশান্তিতে ভুগছিলেন সে সহ তার পরিবার।

নিহতের পরিবারের বরাত দিয়ে পুলিশ জানায়, শনিবার বিকেল ৪টায় বাড়ি থেকে বের হয় শাহিনুর। এরপর সে আর বাড়িতে ফেরেনি। বিকেলের আগে তার পকেট থেকে মাদকদ্রব্য টাপেন্টাডল উদ্ধার করে তার বড় ভাই। এ নিয়ে স্ত্রী সাথে বাকবিতন্ডা হয় তার। রাতে বাড়িতে না ফেরায় অনেক খোঁজাখুজি করেও তার সন্ধান পায়নি পরিবার।

সুরতহাল প্রতিবেদনে নিহতের শরীর কোন ক্ষত বা আঘাতের চিহ্ন পাওয়া যায়নি জানিয়ে ঘোড়াঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান বলেন, ঘটনাস্থলে নিহত শাহিনুর বমি এবং মূত্রত্যাগ করেছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে অতিরিক্ত পরিমাণে মাদক সেবনের কারণে হ্নদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেছেন। তবে মারা যাওয়ার সঠিক কারণ নির্ণয়ে আমরা মরদেহ ময়না তদন্তের জন্য দিনাজপুর এম.আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠাবো।

বিআরইউ