ভেড়ামারায় বিএনপির ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

কুষ্টিয়া প্রতিনিধি: প্রকাশিত: সেপ্টেম্বর ১, ২০২৪, ১২:২৮ পিএম

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলায় বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপি) ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

আজ রোববার ভোর ৬টা দলীয় কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে প্রতিষ্ঠা বার্ষিকী পালনের শুভ  উদ্বোধন করা হয়। 

বন্যাপ্রীত অসহায় মানুষের প্রতি সহানুভূতি প্রকাশ এবং তাদের পাশে দাঁড়ানোর লক্ষ্য নিয়ে বিএনপি এবার  প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠান সীমিত পরিসরে পালন করছে। 

প্রতিষ্ঠা বার্ষিকীতে বিএন পির কেন্দ্রীয় নেত্রী জাতীয় নির্বাহী কমিটির অন্যতম সদস্য অবিভক্ত ঢাকা মহানগর মহিলা দলের সাবেক সাধারণ সম্পাদক ফরিদা ইয়াসমিন বলেন, বন্যার কারণে আমাদের প্রতিষ্ঠাবার্ষিকীর ৬ দিনের কর্মসূচি কমিয়ে শুধু প্রতিষ্ঠা বার্ষিকীর দিন (১ সেপ্টেম্বর) অনাড়ম্বরভাবে পালন করা হচ্ছে।

তিনি বলেন, দলের ৪৬তম প্রতিষ্ঠাবার্ষিকীর এবারের কর্মসূচির মধ্যে রয়েছে, দলের উপজেলা কার্যালয়ে দলীয় পতাকা উত্তোলন ও দলের প্রতিষ্ঠাতা ও স্বাধীনতার ঘোষক শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন এবং বন্যাদুর্গত অসহায় মানুষের কষ্ট লাঘবে এবং সম্প্রতি বৈষম্য বিরোধী আন্দোলনে নিহতদের মাগফিরাত কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত হচ্ছে।

আগামীকাল সোমবার বিকাল সাড়ে ৩টায় ভেড়ামারা বাস স্ট্যান্ডে দোয়া মাহফিলের আয়োজন করবে বলে জানিয়েছেন দলের নেতৃবৃন্দ। এই সময়ে আরও উপস্থিত ছিলেন ভেড়ামারা উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাক আহামেদ মিন্টু, পৌর বিএনপির সিনিয়র সহসভাপতি হাফিজুর রহমান হাবুসহ ভেড়ামারা উপজেলা বিএনপি ও অঙ্গসংগঠন সমূহ নেতৃবৃন্দ, পৌর বিএনপি ও অঙ্গসংগঠন সমূহের নেতৃবৃন্দ প্রমুখ।

বিআরইউ