আন্দোলনে আহত পরিবারহীন ইমরানের পাশে থাকবে ছাত্রদল

নিজস্ব প্রতিবেদক প্রকাশিত: অক্টোবর ১২, ২০২৪, ০৭:১১ পিএম

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহত পরিবারহীন ইমরান হোসেনের চিকিৎসার খোঁজ নিয়েছেন ছাত্রদল। শনিবার সংগঠনটির সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছিরের নেতৃত্বে একটি প্রতিনিধি দল রাজধানীর জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউট ও হাসপাতালে তাকে দেখতে যান। এসময় ছাত্রদল সাধারণ সম্পাদক ইমরানের পাশে থাকার ঘোষণা দেন। 

তিনি বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান দেশনায়ক তারেক রহমানের নির্দেশে আমরা তাকে দেখতে গিয়েছি। তার চিকিৎসার যাবতীয় দায়িত্ব এখন থেকে বিএনপি পরিবারের। ছাত্রদলই তার পরিবার হিসেবে পাশে থাকবে। ইমরান এখন থেকে পরিবারহীন নয়। 

প্রতিনিধি দলে আরও ছিলেন সংগঠনটির সহসভাপতি ডা. আউয়াল, যুগ্ম সাধারণ সম্পাদক ডা. আকাশ, সহ-সাধারণ সম্পাদক ডা. নিবিড়, মো. রাহাত হোসেন, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ ছাত্রদল সভাপতি ডা. সৈকত ও সাধারণ সম্পাদক ডা. ইমরান। 

এসময় তারেক রহমানের পক্ষ থেকে তাকে আর্থিক সহায়তা দেয়া হয়। ঘোষণা করা হয় পরবর্তী পুনর্বাসনে যাবতীয় খরচ বহনের। কেন্দ্রীয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দীন নাছির আহত ইমরানকে বলেন, অন্তর্বর্তীকালীন সরকার দ্রুতগতিতে আহতদের চিকিৎসা সেবা দিতে ব্যর্থ হচ্ছে। তবে দলের পক্ষ থেকে আমরা আপনার চিকিৎসা ও পুনর্বাসনের ব্যবস্থা করে দেব। আমাদের মানবিক নেতা দেশনায়ক তারেক রহমানের নির্দেশনায় আপনার পাশে আজীবন থাকবে ছাত্রদল।

এর আগে ইমরান একটি সংবাদমাধ্যমকে বলেন, আমাকে এখন পর্যন্ত কেউ দেখতে আসেনি, কারণ আমার পরিবার বলতে কিছু নেই। নিজের জমানো প্রায় অর্ধলক্ষ টাকা ছিল, সেটাও খরচ হয়ে গেছে চিকিৎসার পেছনে। বাকি খরচ কীভাবে চলবে সে বিষয়ে কিছু বলতে পারছি না। হাসপাতালে পরিদর্শনে আসা বিভিন্নজন কিছু টাকা দিয়েছেন, সেটাই এখন একমাত্র ভরসা। এর বাইরে আর কোনো পথ নেই। হাসপাতালের বেডে শুয়ে থাকায় এখন কোনো উপার্জনেরও সুযোগ নেই।

আরএস