Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

‘নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন’ এর

অসহায় ও দুস্থ মানুষের মধ্যে ইফতার বিতরণ

মো. মাসুম বিল্লাহ

এপ্রিল ১৬, ২০২৩, ০৪:০৬ পিএম


অসহায় ও দুস্থ মানুষের মধ্যে ইফতার বিতরণ

‘নিজের বলার মতো একটা গল্প ফাউন্ডেশন’ এর মিরপুর মডেল জোনের পক্ষ থেকে ইফতার বিতরণ করা হয়েছে।

শনিবার (১৫ এপ্রিল) পৃথকভাবে মিরপুর -৬, মিরপুর -২, রূপনগর টিনশেটে এই ইফতার বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান পরিচালনা করেন, ফাউন্ডেশনের জেলা এম্বাসেডর ও মডারেটর মেজবাহ উদ্দিন।

মেজবাহ উদ্দিন বলেন, নিজের বলার মত একটা গল্প ফাউন্ডেশনের কাজ হলো উদ্যোক্তা তৈরি করা, ভালো মানুষ তৈরি করা।  ৯০ দিনের ট্রেনিং নিয়ে এই পর্যন্ত প্রায় ১লাখের অধিক উদ্যোক্তা তৈরি হয়েছে, ১০ লক্ষের অধিক কর্মসংস্থান সৃষ্টি হয়েছে। ৬৪ জেলায় বিশ্বের ৫০টি দেশের প্রবাসী বাংলাদেশীদের নিয়ে আমাদের এই ফাউন্ডেশন। একই সাথে ফাউন্ডেশনের বিভিন্ন সমাজ সেবামূলক কাজের অংশগ্রহণ, সহযোগীতা মূলক অংশগ্রহণ, উদ্যোক্তাদের প্রশিক্ষণ, এবং একই সাথে উদ্যোক্তা তৈরীর মাধ্যমে দেশের সাধারণ মানুষকে উদ্যোগে উৎসাহী করে তোলা। এছাড়াও মাসে প্রায় ২০০-৩০০ ব্যাগ ব্লাড ডোনেশনের সহযোগীতা করে আসছি।

ইফতার বিতরণে আরও উপস্থিত ছিলেন, জোন এম্বাসেডর ও মডারেটর জেসমিন আক্তার জুঁই এবং রেহেনা ইসলাম, জাহিদ জুবায়ের, আলতাফুন্নেছা, সাথী আই আর, রত্না আক্তার, আবিদা সুলতানা লায়লা, মেজবা জান্নাতী, মজিবুর রহমান আকাশ, সাথী সিকদার, অহনা, রোকসানা মিতা, আতিকুর রহমান, অনন্যা, জাহিদুর রহমানসহ সকল ভলান্টিয়ার ও আজীবন সদস্যবৃন্দ।

আরএস

 

Link copied!