Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪,

এক যুগে আমার সংবাদ

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

মে ৩০, ২০২৪, ০৯:১০ পিএম


এক যুগে আমার সংবাদ

নানা চড়াই-উতরাই পেরিয়ে এক যুগে পা রেখেছে বহু ঘটন-অঘটনের সাক্ষী দেশের বহুল প্রচারিত দৈনিক আমার সংবাদ। বর্ষপূর্তি উপলক্ষে গতকাল বৃহস্পতিবার মতিঝিলে আমার সংবাদের প্রধান কার্যালয়ে ঘরোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে শুভেচ্ছা বিনিময় করতে আসেন ঢাকা মেট্রোপলিটন পুলিশ কমিশনার হাবিবুর রহমান। এ সময় পত্রিকাটিতে কর্মরত সাংবাদিক, কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।

আমার সংবাদের এক যুগে পদার্পণ উপলক্ষে আয়োজিত ঘরোয়া অনুষ্ঠানে অংশ নিয়ে বর্ষপূর্তির কেক কাটেন ডিএমপি কমিশনার হাবিবুর রহমান। এ সময় উপস্থিত ছিলেন পুলিশের মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার হায়াত উল্লাহ খানসহ পুলিশের একাধিক কর্মকর্তা। কেক কাটা শেষে ডিএমপি কমিশনার আমার সংবাদের সাংবাদিকসহ সব পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী, পাঠক, শুভানুধ্যায়ী ও বিজ্ঞাপনদাতাদের শুভেচ্ছা জানান।

শুভেচ্ছা বক্তব্য রাখেন দৈনিক আমার সংবাদের প্রকাশক-সম্পাদক হাশেম রেজা। তিনি বলেন, ‘১২ বছরে পা রাখায় আমার সংবাদ পরিবারের পুরো টিমকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। সবার আন্তরিক প্রচেষ্টা থাকায় বহু প্রতিযোগিতার মধ্যেও পত্রিকাটি আজকের অবস্থানে পৌঁছাতে পেরেছে। দেশের বহুল প্রচারিত ও পাঠকপ্রিয় এ পত্রিকাটি সামনের দিনগুলোয় আরও ভালো করুক, দেশ ও জাতির কল্যাণে ভূমিকা রাখুক— এ প্রত্যাশা করি।’

এদিকে প্রচারসংখ্যা অনুযায়ী সেরা দশের মধ্যে আট নম্বরে থাকা এই দৈনিকটির বর্ষপূর্তি উপলক্ষে বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন শুভেচ্ছা জানিয়েছে। রাজধানীর বাইরে দেশের বিভিন্ন জেলায় দৈনিক আমার সংবাদের বর্ষপূর্তি উপলক্ষে স্থানীয় প্রতিনিধিদের উদ্যোগে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। ওইসব অনুষ্ঠানে স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।

অপরদিকে দৈনিক আমার সংবাদের ১২ বছরে পদার্পণে পত্রিকাটিতে কর্মরত ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্যসহ সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন সংগঠনের সভাপতি সৈয়দ শুকুর আলী শুভ এবং সাধারণ সম্পাদক মহিউদ্দিন। গতকাল ডিআরইউর দপ্তর সম্পাদক রফিক রাফি স্বাক্ষরিত এক বিবৃতিতে ডিআরইউ কার্যনির্বাহী কমিটির পক্ষ থেকে সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক দৈনিক আমার সংবাদ পরিবারকে এ শুভেচ্ছা জানান। তারা বলেন, দৈনিক আমার সংবাদ মুক্ত ও স্বাধীন সংবাদচর্চার মাধ্যমে দেশ-জাতির সেবা করে যাচ্ছে। প্রতিষ্ঠানটিতে কর্মরত সাংবাদিকরা পেশাদারিত্বের সঙ্গে বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের ধারা আগামীতেও অব্যাহত রাখবেন বলে নেতারা আশা ব্যক্ত করেন।

প্রসঙ্গত, দৈনিক আমার সংবাদ ২০১৩ সালে যাত্রা শুরু করে। অল্প সময়েই দৈনিকটি পাঠকের আস্থা অর্জনে সক্ষম হয়।

আরএস

 

 


 

Link copied!