Amar Sangbad
ঢাকা শনিবার, ০৬ জুলাই, ২০২৪,

পুরান ঢাকাবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সাঈদ খোকন

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জুন ১৫, ২০২৪, ০৪:০০ পিএম


পুরান ঢাকাবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন সাঈদ খোকন

পুরান ঢাকাবাসীকে ঈদুল আজহার শুভেচ্ছা জানিয়েছেন ঢাকা-৬ আসনের সংসদ সদস্য ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের প্রথম নির্বাচিত সফল মেয়র মোহাম্মদ সাঈদ খোকন।

পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে শনিবার এক বার্তায় এই শুভেচ্ছা জানান তিনি।

শুভেচ্ছা বার্তায় মোহাম্মদ সাঈদ খোকন বলেন, বছর ঘুরে মুসলিম উম্মাহর আনন্দময় দিন ঈদুল আজহা আমাদের মধ্যে সমাগত। পবিত্র ঈদুল আজহা উপলক্ষ্যে পুরান ঢাকাবাসীসহ দেশে কিংবা বিদেশে অবস্থানরত সব মুসলিম ভাইবোনদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ। ঈদ মোবারক।

মোহাম্মদ সাঈদ খোকন বলেন, মহান আল্লাহর প্রতি গভীর আনুগত্য ও সর্বোচ্চ ত্যাগের মহিমায় ভাস্বর পবিত্র ঈদুল আজহা। মহান আল্লাহর নির্দেশে স্বীয় পুত্র হজরত ইসমাইলকে (আ.) কোরবানি করতে উদ্যত হয়ে হজরত ইব্রাহিম (আ.) আল্লাহর প্রতি অবিচল আনুগত্য, অকুণ্ঠ আত্মত্যাগ ও অগাধ ভালোবাসার যে সুমহান দৃষ্টান্ত স্থাপন করেছেন তা চিরকাল অনুকরণীয় ও অনুসরণীয়। তারই নিদর্শন স্বরূপ আমরা প্রতি বছর আল্লাহতায়ালার সন্তুষ্টির উদ্দেশ্যে পশু কোরবানি করি।

তিনি আরও বলেন, বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা উন্নত-সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে, স্মার্ট বাংলাদেশ গঠনে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন নিষ্ঠা, সততা ও ত্যাগের মহিমায়। অকৃত্রিম ভালোবাসা ও ত্যাগের আদর্শ আমাদের ব্যক্তি ও সমাজজীবনে একটি সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মাণে কর্ম, চিন্তা, ত্যাগ, আনুগত্য ও সততার চর্চায় নিবেদিত হওয়ার আহ্বান জানিয়ে পবিত্র ঈদুল আজহার প্রকৃত শিক্ষা ও ত্যাগের আদর্শ ব্যক্তি ও সমাজ জীবনে প্রতিফলিত হোক এই কামনা করেন মোহাম্মদ সাঈদ খোকন।

ইএইচ

Link copied!