community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা সোমবার, ০১ জুলাই, ২০২৪,

সাঈদ খোকন

‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে আ.লীগের প্রতিটি কর্মী স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাবে’

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জুন ২৯, ২০২৪, ০৮:০৭ পিএম


‘প্রধানমন্ত্রীর নেতৃত্বে আ.লীগের প্রতিটি কর্মী স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কাজ করে যাবে’

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগের প্রতিটি কর্মী স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করবে বলে জানিয়েছেন ঢাকা-৬ আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাঈদ খোকন।

শনিবার বিকাল ৩টায় রাজধানীর বঙ্গবন্ধু অ্যাভিনিউতে এক আলোচনা সভায় এ কথা জানান তিনি।

বাংলাদেশ আওয়ামী লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে এই আলোচনা সভার আয়োজন করে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ।

আলোচনা সভায় বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সদস্য মোহাম্মদ সাঈদ খোকন বলেন, ‍‍`নেত্রী আমাদেরকে স্মার্ট বাংলাদেশ গড়ে তোলার জন্য আহ্বান জানিয়েছেন। ইনশাআল্লাহ নেত্রীর প্রতিটি কর্মী জীবন দিয়ে এই স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ করবে। ২০৪১ সালে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ। বিশ্বের বুকে মাথা উঁচু করে বঙ্গবন্ধুর সোনার বাংলা বিনির্মাণের মধ্যদিয়ে আমরা নেত্রীর এই প্রতিশ্রুতি বাস্তবায়ন করবো। আজকের দিনে এটাই হোক আমাদের প্রত্যাশা, এটাই হোক আমাদের শপথ।‍‍`

মোহাম্মদ সাঈদ খোকন বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্বে সশস্ত্র সংগ্রামের মধ্য দিয়ে আমরা আমাদের ভৌগোলিক স্বাধীনতা অর্জন করেছি। যার কারণে আমরা বিশ্বের বুকে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছি স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র হিসেবে। আর এই ভৌগোলিক স্বাধীনতাকে অর্থবহ করেছেন তারই রক্তের উত্তরাধিকার আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনা। অর্থনৈতিক মুক্তি অর্জনের মধ্য দিয়ে আজ আমরা বিশ্বের মানচিত্রে আমাদের প্রাণপ্রিয় নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে মর্যাদাশীল, আত্মনির্ভরশীল, উদীয়মান অর্থনীতির দেশ হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়েছি। ডিজিটাল বাংলাদেশ আজকে সম্পন্ন হয়েছে নেত্রীর সুযোগ্য পুত্র এবং তাঁর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের সক্রিয় পরিকল্পনায়।

সমাবেশের আগে মোহাম্মদ সাঈদ খোকনের নেতৃত্বে পুরান ঢাকার বংশাল থেকে হাজারো নেতাকর্মী মিছিল নিয়ে সমাবেশে যোগ দেন।

ইএইচ

Link copied!