community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ০২ জুলাই, ২০২৪,

রাজধানীতে স্বামীর সঙ্গে ঘুরতে যাওয়া নববধূকে গণধর্ষণ

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জুন ২৯, ২০২৪, ১১:১৬ পিএম


রাজধানীতে স্বামীর সঙ্গে ঘুরতে যাওয়া নববধূকে গণধর্ষণ

রাজধানীর খিলক্ষেতে এলাকায় স্বামীর কাছ থেকে নববধূকে ছিনিয়ে নিয়ে দলবদ্ধ ধর্ষণের অভিযোগে ৭ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে ওই নববধূর সাবেক প্রেমিকও ছিলেন।

শুক্রবার রাতে খিলক্ষেতের বনরূপা এলাকায় এ গণধর্ষণের ঘটনা ঘটে। পরে অভিযোগের ভিত্তিতে সাতজনকে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ জানিয়েছে, ভুক্তভোগী ওই নববধূ অঙ্গীভূত আনসার সদস্য।

গ্রেপ্তাররা হলেন— আবুল কাশেম সুমন, পার্থ, হিমেল, রবিন, টুটুল, হৃদয় ও নুরু। এর মধ্যে আবুল কাশেম সুমন ওই নববধূর সাবেক প্রেমিক বলে জানা গেছে।

এজাহার সূত্রে জানা যায়, শুক্রবার রাতে এক আত্মীয়র বাসা থেকে ওই নববধূ ও তার স্বামী বিমানবন্দর এলাকায় ঘুরতে আসছিলেন। পথিমধ্যে বনরূপা এলাকায় সুমনসহ ছয়জন তাদের ধরে নিয়ে ঝোপের আড়ালে যান। সেখানে তাদের মারধর করে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। একপর্যায়ে ওই নববধূর স্বামীকে মুক্তিপণের টাকা নিয়ে আসার জন্য ছেড়ে দেওয়া হয়। ছাড়া পেয়ে স্বামী জাতীয় জরুরি সেবা ৯৯৯ নম্বরে কল দেন। পরে খিলক্ষেত থানার টহল পুলিশ তাকে নিয়ে নববধূকে উদ্ধারে নামে।

এদিকে, সুমন ও তার সহযোগীরা নববধূকে প্রালাক্রমে পালাক্রমে ধর্ষণ করেন।

এ বিষয়ে ডিএমপির ক্যান্টনমেন্ট জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (এসি) শেখ মুত্তাজুল ইসলাম জানান, নববধূকে স্বামীর কাছ থেকে অপহরণ করে নিয়ে ধর্ষণের ঘটনায় খিলক্ষেত থানায় অপহরণ করে জোরপূর্বক ধর্ষণ অভিযোগে একটি মামলা হয়েছে। ঘটনার পর থেকে খিলক্ষেত থানার একাধিক টিম অভিযান চালিয়ে মূলহোতা সুমনসহ ৭ জনকে গ্রেপ্তার করে।

ইএইচ

Link copied!