Amar Sangbad
ঢাকা রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪,

কোটাবিরোধী আন্দোলনে নিহতদের স্মরণে ঢাকার মসজিদে ‘বিশেষ দোয়া’

নিজস্ব প্রতিবেদক

নিজস্ব প্রতিবেদক

জুলাই ২৬, ২০২৪, ০৩:১৬ পিএম


কোটাবিরোধী আন্দোলনে নিহতদের স্মরণে ঢাকার মসজিদে ‘বিশেষ দোয়া’

চলমান সহিংসতায় নিহতদের স্মরণ ও আহতদের সুস্থতা কামনায় সারা দেশের পাড়া-মহল্লার মসজিদে মসজিদে বিশেষ দোয়ার আয়োজন করা হয়েছে।

শুক্রবার রাজধানীর মসজিদগুলোতে জুমার নামাজ শেষে মোনাজাতের অংশে সাম্প্রতিক সময়ে সহিংসতায় নিহতদের স্মরণ ও আহতদের সুস্থতা কামনায় দোয়া করা হয়।

দোয়ায় বলা হয়, সাম্প্রতিক সময়ে সহিংসতায় যারা নিহত হয়েছেন, তাদের জীবনের গুনাহ মাফ করে আল্লাহ যেন উত্তম জান্নাত নসিব করেন। পাশাপাশি সহিংসতায় যারা আহত হয়েছেন, আল্লাহ যেন তাদের দ্রুত সুস্থতা দান করেন।

এর আগে, সাম্প্রতিক সহিংসতায় নিহতদের স্মরণ ও আহতদের সুস্থতা কামনায় দেশব্যাপী মসজিদে মসজিদে দোয়া আয়োজনের ঘোষণা দেয় আওয়ামী লীগ।

বৃহস্পতিবার (২৫ জুলাই) দলের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার সই করা এ সংক্রান্ত বিবৃতিতে বলা হয়, সম্প্রতি ঢাকাসহ সারা দেশে বিএনপি-জামায়াতের সহিংসতায় নিহত শিক্ষার্থীসহ সাধারণ মানুষ যারা প্রাণ হারিয়েছেন, তাদের আত্মার মাগফেরাত এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করে শুক্রবার বাদ জুমা মসজিদ মসজিদে দোয়া ও মোনাজাত অনুষ্ঠিত হবে। একই সঙ্গে আগামী রোববার (২৮ জুলাই) দেশের মন্দির, মঠ, গির্জা ও প্যাগোডাসহ সব ধর্মীয় উপাসনালয়ে বিশেষ প্রার্থনার আয়োজন করা হবে।

ইএইচ

Link copied!