Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

সময় টিভিসহ ৬ গণমাধ্যমে হামলা-ভাঙচুর

আমার সংবাদ ডেস্ক

আমার সংবাদ ডেস্ক

আগস্ট ৫, ২০২৪, ১১:৫৭ পিএম


সময় টিভিসহ ৬ গণমাধ্যমে হামলা-ভাঙচুর

আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা প্রধানমন্ত্রীর পদ থেকে পদত্যাগ করার পর একাত্তর টিভি ও সময় টিভিসহ ৬টি গণমাধ্যমের কার্যালয়ে হামলা চালিয়ে ভাঙচুর করেছে বিক্ষুব্ধ জনতা।

সোমবার রাজধানীর বারিধারায় একাত্তর টেলিভিশনের কার্যালয়ের সামনে রাখা একাধিক গাড়িতে আগুন দেওয়া হয়।

টেলিভিশনটির একাধিক সাংবাদিক অভিযোগ করেছেন, কার্যালয়ের ভেতরে ঢুকে চেয়ার-টেবিল, টেলিভিশন ও কম্পিউটার ভাঙচুর করা হয়েছে।

এছাড়া বাংলামোটরের বীর উত্তম সিআর দত্ত সড়কে সময় টেলিভিশনের কার্যালয়ের নিচে রাখা গাড়ি ভাঙচুর করা হয়। বিক্ষুব্ধ জনতা কার্যালয়ের ভেতরে ঢোকার চেষ্টা করে। সময় টেলিভিশনের একাধিক কর্মী জানান, ঘটনার সময় প্রতিষ্ঠানটির কার্যালয়ে থাকা সংবাদকর্মীরা যে যে অবস্থায় ছিলেন সেই অবস্থাতেই বের হয়ে যান।

এরপর কারওয়ান বাজারে এটিএন বাংলার কার্যালয়ের সামনে রাখা একাধিক গাড়ি ভাঙচুর করে ও আগুন দেয় বিক্ষুব্ধ জনতা। এটিএন বাংলা কার্যালয়ের ভেতরে ঢুকে স্টেশনে হামলা চালায় তারা। এতে সম্প্রচার বন্ধ না হলেও এটিএন বাংলার স্বাভাবিক কার্যক্রম ব্যাহত হয়।

কারওয়ান বাজারে আরেকটি গণমাধ্যম এটিএন নিউজের সামনে রাখা গাড়িতেও আগুন দেওয়া হয়। কার্যালয়ের ভেতরে ঢুকে ভাঙচুর চালায় বিক্ষুব্ধ জনতা।

এছাড়া রাজধানীর তেজগাঁওয়ে ইনডিপেনডেন্ট টেলিভিশনের কার্যালয়ের নিচে রাখা গাড়ি ভাঙচুর করা হয়। বিক্ষুব্ধ জনতা কার্যালয়ের ভেতরে ঢোকার চেষ্টা করলে নিরাপত্তাকর্মীরা তাদের আটকে দেয়।

সন্ধ্যা পৌনে ৬টার দিকে মহাখালী ওয়্যারলেস গেট এলাকায় বেসরকারি টেলিভিশন চ্যানেল ডিবিসি নিউজের ভবনে হামলা হয়। একদল লোক ডিবিসি ভবন লক্ষ্য করে ঢিল ছোড়ে। তাদের মধ্যে কেউ কেউ লাথি মেরে ভবনের গেইট ভাঙ্গার চেষ্টা করে। এক পর্যায়ে কয়েকজন ভেতরে ঢুকলেও আশপাশের লোকজন তাদের নিবৃত্ত করে।

ইএইচ

Link copied!