Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

ভৈরবে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

ভৈরব প্রতিনিধি

ভৈরব প্রতিনিধি

জুন ২৮, ২০২২, ০৬:০৮ পিএম


ভৈরবে বন্যা দূর্গতদের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ

ভৈরবে বন্যা দূর্গত ১ হাজার মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন স্থানীয় সংসদ সদস্য ও বিসিবি সভাপতি আলহাজ্ব নাজমুল হাসান পাপন। 

বন্যার পানিতে ভৈরবের আগানগর,শ্রী-নগর,সাদেকপুর ও গজারিয়াসহ ৪টি ইউনিয়নের বেশ কিছু নিম্নাঞ্চল প্লাবিত হওয়ায় বন্যা দূর্গতদের মাঝে এ ত্রাণ সামগ্রী বিতরন করা হয়েছে।

মঙ্গলবার (২৮ জুন) দুপুরে নাজমুল হাসান পাপন স্পীড বোটে বিভিন্ন এলাকা পরিদর্শনে গিয়ে আগানগর স্কুল মাঠ, জাফরনগর ও মেন্দীপুরে এসব দূর্গত মানুষের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি বলেন, সিলেটের সুনামগঞ্জ ও সিলেটের বানভাসি মানুষের জন্য যে সব ত্রাণ বিতরণ করা হয়েছে এখানেও একই ধরনের ত্রাণ সামগ্রী বিতরন করা হচ্ছে। 

তিনি সকলকে ধৈর্য ধারনের আহবান জানিয়ে বলেন, মানুষের বিপদে-আপদে সব সময় পাশে থাকবেন। 

এসময় সাথে ছিলেন-ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাদিকুর রহমান সবুজ, ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ইফতেখার হোসেন বেণু, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি জাকির হোসেন কাজল, পৌর আওয়ামী লীগ সভাপতি এস.এম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভ , যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল, সাংগঠনিক সম্পাদক আবু বক্কর ছিদ্দিক, উপজেলা আওয়ামী লীগ সাবেক সাধারণ সম্পাদক আবুল মনসুরসহ যুবলীগ স্বেচ্ছাসেবকলী ছাত্রলীগ দলীয় নেতা-কর্মীরা।

আমারসংবাদ/এআই 

Link copied!