Amar Sangbad
ঢাকা বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪,

পাংশায় ইউপি সদস্যকে গুলি করে হত্যা

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি 

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি 

জুন ২৯, ২০২২, ০৯:০৯ পিএম


পাংশায় ইউপি সদস্যকে গুলি করে হত্যা

রাজবাড়ীর পাংশা উপজেলার পাট্টা ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ইউপি সদস্য মোহাম্মদ ফয়জুর রহমানকে (৫০) গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

 বুধবার (২৯ জুন) সন্ধ্যা সাড়ে ছয়টায় দিকে এ ঘটনা ঘটে। নিহত ফয়জুর রহমান ইউনিয়নের তেবাড়িয়া গ্রামের মৃত আব্দুল হামিদ বিশ্বাসের ছেলে।

পাট্টা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রব মুনা বিশ্বাস বলেন, ফয়জুল রহমান ইউনিয়নের বাহের মোড় বাজার হতে তেবাড়িয়া গ্রামে তার নিজ বাড়িতে ভ্যানযোগে ফিরছিলেন। কালুখালী উপজেলার শাওরাইল ইউনিয়নের কুমরী রানী গ্রামে পৌঁছালে! 

এ সময় পাটক্ষেত থেকে মুখ বাধা অবস্থায় ৫/৭ জন ব্যক্তি এসে ফয়জুর রহমানকে ভ্যান থেকে নামিয়ে বুকে গুলি করে পালিয়ে যায় এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। যে ভ্যানযোগে তিনি বাড়ি যাচ্ছিলেন সেই ভ্যানে চালকসহ মোট তিন জন ছিলেন। কিন্তু শুধু ফয়জুর রহমানকেই গুলি করে হত্যা করা হয়েছে।

এ বিষয়ে পাংশা মডেল থানার এস আই মিজানুর রহমান বলেন, আমরা খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে এসেছি। তবে ঘটনাটি কালুখালীর মধ্যে ঘটেছে। মরদেহ কালুখালি থানা পুলিশ ময়নাতদন্তের জন্য নিয়ে যাবে। তবে কে বা কারা তাকে গুলি করে হত্যা করেছে তা এখনো জানা যায়নি।
 

Link copied!