Amar Sangbad
ঢাকা বুধবার, ০২ অক্টোবর, ২০২৪,

বাগাতিপাড়ায় ৪১ বোতল ফেনসিডিল সহ মাদক কারবারি আটক

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

জুলাই ১৫, ২০২২, ০৫:৪৯ পিএম


বাগাতিপাড়ায় ৪১ বোতল ফেনসিডিল সহ মাদক কারবারি আটক

নাটোরের বাগাতিপাড়ায় ৪১ বোতল ফেনসিডিল সহ এক মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ। 

শুক্রবার (১৫ জুলাই) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার ১নং পাঁকা ইউনিয়নের চকমহাপুর এলাকা থেকে তাকে আটক করে পুলিশ। আটককৃত মাদক কারবারি পার্শ্ববতী রাজশাহী জেলার বাঘা উপজেলার আড়পাড়া গ্রামের মোঃ ওমর আলীর ছেলে সাজদার রহমান (৩৯)।

থানা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৪ জুলাই) রাত ৮টা থেকে শুক্রবার (১৫ জুলাই) সকাল ৮টা পর্যন্ত বাগাতিপাড়া মডেল থানার এস আই শিবলী জামান তার সঙ্গীয় ফোর্স নিয়ে মাদক বিরোধী ও বিশেষ অভিযান পরিচালনা করার সময় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার চকমহাপুর এলাকায় অভিযান চালিয়ে ৪১ বোতল ফেনসিডিল সহ সাজদা্র নামে এক মাদক কারবারীকে আটক করেন। 

এ বিষয়ে এস আই শিবলী জামান জানান, আটক মাদক কারবারীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে জানায় এই মাদক (ফেনসিডিল) বিক্রির জন্য তার কাছে রেখেছিল।

বাগাতিপাড়া মডেল থানার অফিসার ইনচার্জ সিরাজুল ইসলাম জানান, থানার পুলিশ অফিসার তার সঙ্গীয় ফোর্স নিয়ে উপজেলার চকমহাপুর এলাকায় যাত্রী ছাউনীর সামনে থেকে এক মাদক কারবারীকে আটক করেন। 

এসময় তার কাছে থেকে আমদানি নিষিদ্ধ ভারতিয় ৪১ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। আটক আসামির বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু করে আজ (শুক্রবার) বিকেল সাড়ে ৩টার দিকে আদালতে প্রেরণ করা হয়।

Link copied!