Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

মাটিরাঙ্গাতে মাছের পোনা অবমুক্ত

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

পার্বত্যাঞ্চল প্রতিনিধি

জুলাই ২৪, ২০২২, ০৩:৪০ পিএম


মাটিরাঙ্গাতে মাছের পোনা অবমুক্ত

‘নিরাপদ মাছে ভরব দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’ এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সপ্তাহ ব্যাপি জাতীয় মৎস্য সপ্তাহ-২০২২। চলবে ২৯ জুলাই পর্যন্ত। নিরাপদ মাছ উৎপাদন বৃদ্ধিতে দেশের জনগণকে আরও সচেতন ও সম্পৃক্ত করার লক্ষ্য নিয়ে এবারের মৎস্য সপ্তাহ উদযাপন করা হবে বলে সংবাদ সম্মেলনে  জানিয়েছে মাটিরাঙ্গা উপজেলা মৎস্য কর্মকর্তা সুদৃষ্টি চাকমা। 

রোববার (২৪ জুলাই) সকাল ৯টার দিকে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো;রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব মাটিরাঙ্গা উপজেলার বিনোদন কেন্দ্র জল পাহাড়ের  লেকে মাছের পোনা অবমুক্ত ও জাতীয় মৎস্য সপ্তাহ ২০২২ উদ্বোধন করেন। পরে উপজেলা পরিষদের সামনে থেকে বর্ণিল আয়োজনে একটি র্যালি বের হয় র্যালিটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা পরিষদে এসে শেষ হয়।

অনুষ্ঠানে উপজেলা মৎস্য কর্মকর্তা সুদৃষ্টি চাকমার সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব।

এ সময় মৎস্যচাষী ইদ্রিস মিয়া, মৎস্যচাষী মো: আবু তাহের, সাংবাদিক, মৎস্যচাষী, সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

আলোচনা শেষে মাটিরাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান মো: রফিকুল ইসলাম ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার মিজ তৃলা দেব উপজেলার শ্রেষ্ট তিন মৎস্যচাষীদের হাতে পুরস্কার ও ক্রেষ্ট তুলেদেন।

কেএস 

Link copied!