Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

ভূমিহীনরা আবেদন করলেই পাবে জমিসহ ঘর

খোকসা প্রতিনিধি

খোকসা প্রতিনিধি

আগস্ট ১২, ২০২২, ০৬:৪৩ পিএম


ভূমিহীনরা আবেদন করলেই পাবে জমিসহ ঘর

মুজিববর্ষে ‘বাংলাদেশের একজন মানুষও গৃহহীন থাকবে না’ প্রধানমন্ত্রীর এ নির্দেশনা বাস্তবায়নের জন্য কুষ্টিয়ার খোকসা উপজেলায় আশ্রয়ণ-০২ প্রকল্পের অধীনে ভূমিহীন ও গৃহহীন পরিবারের মধ্যে ০২ শতাংশ জমিসহ গৃহ প্রদানের লক্ষ্যে ভূমিহীন ও গৃহহীন অর্থাৎ ‘ক’ শ্রেণির পরিবার বাছাই করার নিমিত্ত প্রকৃত ভূমিহীন ও গৃহহীনদের নিকট থেকে নির্ধারিত ফরমে আগামী ১৬ আগস্ট মঙ্গলবারের মধ্যে আবেদন পত্র আহ্বান করে ০৫.৪৪.৫০৬৩.০০০.০১.০১০.২২-৪৭৪ নং স্বারকের খোকসা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রিপন বিশ্বাস স্বাক্ষরিত এক গণবিজ্ঞপ্তি  প্রকাশ করা হয়েছে।

আবেদন ফরম যেখানে পাবেন: নির্ধারিত আবেদন ফরম বিনামূল্যে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা ভূমি অফিস, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়, খােকসা পৌরসভা এবং সকল ইউনিয়ন পরিষদে পাওয়া যাবে।

আবেদন ফরমের সাথে যেসব কাগজপত্র জমা দিতে হবে: কৃষি খাস জমি বন্দোবস্ত পাওয়ার আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদনপত্রের সাথে নিম্নবর্ণিত কাগজপত্র দাখিল করতে হবে।

১. ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভার মেয়র কর্তৃক সত্যায়িত জাতীয় পরিচয়পত্রের কপি। আবেদনকারী স্বামী-স্ত্রী হলে যৌথ ছবি তিন কপি এবং একক আবেদনকারী হলে তিন কপি পাসপোের্ট সাইজের সত্যায়িত ছবি।

২.ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত ভূমিহীন সনদ।

৩.ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান/পৌরসভার মেয়র কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদ।

উপরিউক্ত কাগজপত্রসহ পূর্ণাঙ্গ আবেদনপত্র উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়, উপজেলা ভূমি অএিবংউপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে নির্ধারিত তারিখ পর্যন্ত অফিস চলাকালীন সময়ের মধ্যে দাখিল করা  যাবে।


আমারসংবাদ/টিএইচ
 

Link copied!