Amar Sangbad
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪,

বরিশালে ওএমএসের চাল বিক্রি শুরু

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

সেপ্টেম্বর ১, ২০২২, ০৫:২৯ পিএম


বরিশালে ওএমএসের চাল বিক্রি শুরু

সারা দেশের সাথে একযোগ বরিশালেও খোলা বাজারে চাল বিক্রি কার্যক্রম শুরু হয়েছে।

বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে নগরীর বঙ্গবন্ধু উদ্যানে কার্যক্রমের উদ্বোধন করেন বরিশাল বিভাগীয় কমিশনার মো. আমিন উল আহসান।

এ সময় উপস্থিত ছিলেন মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো. সাইফুল ইসলাম, জেলা প্রশাস জসীম উদ্দীন হায়দারসহ উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

বিভাগীয় কমিশনার বলেন, সরকারের এই জনবান্ধন কর্মসূচির চাল ও আটা দেয়া হচ্ছে বরিশাল নগরীর ২১টি কেন্দ্রে এবং বিভাগে এই কেন্দ্র সংখ্যা ১৫৪ টি। যতদিন পর্যন্ত সরকার চাল সরবরাহ করবে ততদিন পর্যন্ত তাদের এই কার্যক্রম চলমান থাকবে।

এরপরে বেলা সাড়ে ১১টায় নগরীর সার্কিট হাউজে সংবাদ সম্মেলন করে সার্বিক বিষয় তুলে ধরে জেলা প্রশাসন। জেলা প্রশাসক জসীম উদ্দিন হায়দারের সভাপতিত্বে এতে বিভাগীয় কমিশনারসহ খাদ্য দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

এই কর্মসূচির আওতায় ট্রাকে প্রতি জনে ৫ কেজি চাল ও  দোকান থেকে ৫ কেজি করে চাল আর ৩ কেজি করে আটা দেয়া হচ্ছে যথাক্রমে ৩০ এবং ১৮ টাকা কেজি দরে। যাদের টিসিবি কার্ড আছে তাদের পাশাপাশি সাধারণ নাগরিকদের এই চাল ও আটা দেয়া হচ্ছে। অন্য লক্ষ করা গেছে কার্যক্রম উদ্বোধনের পর পরই চাল নেওয়ার জন্য সাধারণ মানুষ ট্রাকের পিছনে র্দীঘ লাইন দিচ্ছে।

কেএস 

Link copied!