Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

ভূঞাপুরে সরকারি ওষুধ উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

ভূঞাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

সেপ্টেম্বর ৪, ২০২২, ০৪:৫৭ পিএম


ভূঞাপুরে সরকারি ওষুধ উদ্ধারের ঘটনায় তদন্ত কমিটি

টাঙ্গাইলের ভূঞাপুরের যমুনা চরাঞ্চলের একটি ডোবা থেকে কমিউনিটি ক্লিনিকের সরকারি ওষুধ উদ্ধার করা হয়েছে। এঘটনায় তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করেছে উপজেলা স্বাস্থ্য বিভাগ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের শিশু বিশেষজ্ঞ ডা. খন্দকার আবু সাঈদকে প্রধান করে এ কমিটি গঠন করা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আব্দুস সোবহান বলেন, গত শুক্রবার সকালে একটি ডোবা থেকে পরিত্যক্ত অবস্থায় সরকারি ওষুধ উদ্ধার করে স্থানীয়রা। পরে উদ্ধার হওয়া ঔষধগুলো স্থানীয় ইউপি চেয়ারম্যান নিজের হেফাজতে রাখেন। এঘটনায় শনিবার (৩ সেপ্টেম্বর) দুপুরে তিন সদস্যের একটি কমিটি গঠন করা হয়। তিন কার্যদিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেওয়ার জন্য নির্দেশনা দেওয়া হয়েছে। এই ঘটনার সাথে জারিত ব্যক্তিদেরকে কঠিন শাস্তির আওতায় আনা হবে।

উল্লেখ্য, শুক্রবার (২ সেপ্টেম্বর) সকালে উপজেলার যমুনা চরাঞ্চলের গাবাসারা ইউনিয়নের গাবসারা কমিউনিটি ক্লিনিকের পাশের একটি ডোবা থেকে পরিত্যক্ত অবস্থায় সরকারি ওষুধ উদ্ধার করে স্থানীয়রা। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যান শাহ আলম আকন্দ শাপলা ঘটনাস্থলে গিয়ে ঔষধগুলো উদ্ধার করে নিজ হেফাজতে রাখেন। এ ঘটনায় ক্লিনিকের স্বাস্থ্য সহকারী নূরুল ইসলামের বিরুদ্ধে অভিযোগ করে স্থানীয় লোকজন।

এসএম

Link copied!