Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

হিজলায় ইলিশ অভিযানে নৌ-পুলিশের ডিআইজি

হিজলা প্রতিনিধি

হিজলা প্রতিনিধি

অক্টোবর ১৩, ২০২২, ০৩:৪৪ পিএম


হিজলায় ইলিশ অভিযানে নৌ-পুলিশের ডিআইজি

বরিশালের হিজলা উপজেলায় মা ইলিশ রক্ষা ও সংরক্ষণ অভিযান ২০২২ এর চলমান অভিযান পরিদর্শন করেছেন ঢাকা দক্ষিণের নৌ-পুলিশ হেডকোয়ার্টারসের অতিরিক্ত ডিআইজি মো. কাইয়ুমুজ্জামান খান।

তিনি হিজলা নৌ-পুলিশ ইউনিটের সদস্যদের সাথে নিয়ে ১২ অক্টোবর বুধবার দুপুর থেকে সন্ধ্যা পর্যন্ত মেঘনা নদীর বিভিন্ন স্থান পরিদর্শন করেছেন। এসময় তার সাথে উপস্থিত ছিলেন ঢাকা নৌ-পুলিশ হেডকোয়ার্টারসের ক্রাইম এন্ড অপারেশনস পুলিশ সুপার ড. আ.ক.ম আখতারুজ্জামান বসুনিয়া।

ক্রাইম এন্ড ইন্টেলিজেন্স অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজ জামান, বরিশাল নৌ-পুলিশ পটুয়াখালী জোনের সহকারী পুলিশ সুপার মো. হাবিবুর রহমান, নৌ-পুলিশ পরিদর্শক হিজলা নৌ-পুলিশ ইউনিটের ইনচার্জ বিকাশ চন্দ্র দেসহ নৌ-পুলিশের অন্যান্য সদস্যবৃন্দ।

গণমাধ্যমকে অতিরিক্ত ডিআইজি জানান, জাতীয় সম্পদ ইলিশ রক্ষা করতে নৌ-পুলিশ সব সময় প্রস্তুত। সরকারি নির্দেশনা পালনের প্রতি তারা শ্রদ্ধাশীল। পরিস্থিতি বিবেচনা করে প্রয়োজন হলে অভিযানে অতিরিক্ত ফোর্স বাড়ানো হবে।

অভিযানে প্রায় বিশ লক্ষ মিটার জাল উদ্ধার করা হয়। পরে জাল গুলো আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়েছে । জাল উদ্ধারের সময় যে মাছ গুলো পাওয়া গিয়েছে সেগুলো সাধারণ মানুষের মাঝে বিতরণ করা হয়েছে।

এসএম

Link copied!