Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

আর্মি ইউনিভার্সিটির শিক্ষার্থীর লাশ উদ্ধার

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

নভেম্বর ১০, ২০২২, ০৬:৫৫ পিএম


আর্মি ইউনিভার্সিটির শিক্ষার্থীর লাশ উদ্ধার

নাটোরের বাগাতিপাড়ায় মেজবাহুল জারিফ অর্ঘ নামের এক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (৯ নভেম্বর) রাত ১২টার দিকে উপজেলার দয়ারামপুরের ছাত্রদের একটি মেস থেকে তার লাশ উদ্ধার করা হয়। 

অর্ঘ চাঁপাইনবাবগঞ্জ জেলা সদরের ১৫ নম্বর ওয়ার্ডের ৩ নম্বর বাসার মেজবাহুল জাকির ও মাসুমা বেগম দম্পতির ছেলে। তিনি বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজির (বাউয়েট) আইন ও বিচার বিভাগের এলএলবি সপ্তম ব্যাচের প্রথম বর্ষের দ্বিতীয় পর্বের শিক্ষার্থী ছিলেন।

পুলিশ জানায়, বাউয়েটে অধ্যয়নের কারণে অর্ঘ বিশ্ববিদ্যালয়ের অদূরে ‘মোস্তাফিজ ভিলা’ নামের একটি মেসের তৃতীয় তলায় থাকতেন। ঘটনার দিন বিকাল থেকে তার কক্ষের দরজা বন্ধ ছিল। মেসের অন্য শিক্ষার্থীরা ধারণা করেন তিনি হয়তো ঘুমিয়ে আছেন। 

পরে বন্ধুরা একাধিকবার ফোন করেও রিসিভ না করায় রাত সাড়ে ৮টার দিকে মেসের অন্য শিক্ষার্থীদের একজন বেলকনির বিকল্প দরজা দিয়ে প্রবেশ করেন। সেখানে গিয়ে সিলিংয়ের হুকের সঙ্গে রশিতে ফাঁস লাগানো অবস্থায় অর্ঘকে ঝুলতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নেয়।

এদিকে খবর পেয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে বাগাতিপাড়া মডেল থানার ওসি সিরাজুল ইসলাম জানান, লাশ উদ্ধার করে বৃহস্পতিবার ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তবে বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

টিএইচ

Link copied!