Amar Sangbad
ঢাকা বুধবার, ১৬ অক্টোবর, ২০২৪,

পাংশায় নতুন কেন্দ্রীয় শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

নভেম্বর ২৩, ২০২২, ০৩:০৫ পিএম


পাংশায় নতুন কেন্দ্রীয় শহীদ মিনারের ভিত্তিপ্রস্তর স্থাপন

রাজবাড়ীর পাংশা উপজেলার কেন্দ্রীয় শহীদ মিনারের ভিত্তি প্রস্তর স্থাপনের উদ্বোধন করেছেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও রাজবাড়ী ২ আসনের সাংসদ বীর মুক্তিযোদ্ধা মোঃ জিল্লুর হাকিম।

বুধবার (২৩ নভেম্বর) বেলা সাড়ে বারোটায় পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয় মাঠের পশ্চিম পাশে এ শহীদ মিনারের ভিত্তি প্রস্তর স্থাপন করা হয়।

ভিত্তিপ্রস্তর কালে উপস্থিত ছিলেন-উপজেলা চেয়ারম্যান মোঃ ফরিদ হাসান ওদুদ, পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ আলী, ভাইস-চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন বিশ্বাস, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম, পাংশা সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ আব্দুল খালেক, পাংশা সরকারি জর্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা রাশেদা খাতুন সহ অত্র বিদ্যালয়ের শিক্ষক ও ছাত্র-ছাত্রীবৃন্দ।

এসময় জিল্লুল হাকিম ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে বলেন, মুক্তিযুদ্ধর নরঙ্গনের লড়াকু সৈনিকরা কীভাবে নিজের জীবন তাদের পরিবার মায়ের আঁচল ছেরে দিয়ে তারা যুদ্ধ করতে গিয়ে ছিলেন। তারা কত ত্যাগ ও তিতিক্ষা করেছেন সেটা আসলে আমরা চিরদিনই স্মরণ করবো এবং তাদের কাছ থেকে শিখতে হবে। যে আমাদের দেশের জন্য কী করার যায়! লেখা পড়া যাতে মনোযোগ দিয়ে করি লেখাপড়া যাতে নিজের কল্যাণ, পরিবারের কল্যান ও দেশের কল্যাণে যাতে আত্মনিয়োগ করতে পারি সেটি মাথায় রাখতে হবে।

Link copied!