Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

ছাত্রলীগকে নিয়ে সম্পুর্ণ নতুন ধরনের রাজনীতি করতে চাই: পাপন

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

কুলিয়ারচর (কিশোরগঞ্জ) প্রতিনিধি

ডিসেম্বর ১, ২০২২, ০৪:২০ পিএম


ছাত্রলীগকে নিয়ে সম্পুর্ণ নতুন ধরনের রাজনীতি করতে চাই: পাপন

ক্ষমতায় গেলাম, না গেলাম বড় কথা না। এদেশের মানুষের পাশে থাকবো, গরীব মানুষের পাশে থাকবো, দেশকে ভালোবাসবো। কোনো ষড়যন্ত্রকারী, লোভী ব্যক্তিদের সাথে আমরা আর নাই। এই প্রতিজ্ঞা নিয়ে আমাদের নামতে হবে এবং এটার জন্য সবচেয়ে বড় হাতিয়ার হচ্ছে ছাত্রলীগ, নতুন প্রজন্ম। সেজন্য আমি প্রথমেই ছাত্রদের নিয়ে কাজ শুরু করতে চাই, সম্পুর্ণ নতুনভাবে রাজনীতির একটা সুচনা করতে চাই এবং নতুন ধরনের।

পুরাতন যারা আছেন তাদেরকে আমরা ডিস্টার্ব করবো না। ২২ বছর ধরে কমিটি নাই তারপরও আপনাদের জন্য এটা (সভা) হয়েছে। আপনাদের বিরক্ত করবো না কিন্তু সম্পুর্ণ নতুন ধরণের একটা রাজনীতির প্রচলন আমি করতে চাই ভৈরব-কুলিয়ারচরে। এটার জন্য ছাত্রলীগকে আমার বড়ই প্রয়োজন। শুধু ছাত্রলীগ হলেই হবে না, আদর্শে বিশ্বাসী হতে হবে, ভালো মানুষ হতে হবে। যারা দেশকে ভালোবাসে, দেশের মানুষকে ভালোবাসে, যারা স্বার্থের জন্য কোনো রাজনীতি করবে না। এই ধরনের ভালো কিছু ছেলে আমার দরকার।

বুধবার (৩০ নভেম্বর) সন্ধায় কুলিয়ারচর উপজেলা ছাত্রলীগ কর্তৃক আয়োজিত ছাত্র সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন, বিসিবি সভাপতি ও ভৈরব-কুলিয়ারচরের এমপি নাজমুল হাসান পাপন।

এসময় উপস্থিত ছিলেন কুলিয়ারচর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমতিয়াজ বিন মুসা জিসান, কুলিয়ারচর পৌর মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ হাসান সারোয়ার মহসিন, জেলা পরিষদ সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল সাত্তার মাস্টার, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি নজরুল ইসলাম, জেলা ছাত্রলীগ সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফয়েজ উমান খাঁন, সাবেক ছাত্র নেতা জসীম উদ্দিন লিটন, হাবিবুল্লাহ কামাল প্রমুখ।

অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন, ছাত্রনেতা সুশান্ত ভৌমিক, ওয়ালি আহমেদ রবিন ও লুৎফর রহমান ইমন ও মুবাশ্বির আলম দিহান। 

টিএইচ

Link copied!