Amar Sangbad
ঢাকা রবিবার, ০৬ অক্টোবর, ২০২৪,

উখিয়ায় পুলিশের সঙ্গে গোলাগুলি: ২ রোহিঙ্গা নিহত

কক্সবাজার প্রতিনিধি 

কক্সবাজার প্রতিনিধি 

ডিসেম্বর ১০, ২০২২, ১১:৩৮ এএম


উখিয়ায় পুলিশের সঙ্গে গোলাগুলি: ২ রোহিঙ্গা নিহত

রাতে আক্রমণ করা ক্যাম্প মাঝিকে রক্ষা করতে গিয়ে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে পুলিশের সঙ্গে গোলাগুলির ঘটনায় রোহিঙ্গা দুই সন্ত্রাসী নিহত হয়েছে। শুক্রবার (৯ ডিসেম্বর) দিবাগত মধ্যরাতে কক্সবাজারের উখিয়ার বালুখালী ৮-ইস্ট রোহিঙ্গা ক্যাম্পের বি-৪০ ব্লকে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নিহত সলিম উল্লাহ (৩৩) ৮-ইস্ট রোহিঙ্গা ক্যাম্পের বি-২৪ ব্লকের মৃত মোহাম্মদ নুর প্রকাশ ইউনুসের ছেলে ও অপর নিহত রিদুয়ান (২৬)বি-৩৪, ক্যাম্প ৮-ইস্টের বাসিন্দা গোলাম কাদিরের ছেলে।

উখিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী জাগো নিউজকে বলেন, রাতে ৮-ইস্ট ক্যাম্পের হেড মাঝি মোহাম্মদ রফিকের ওপর ৪০-৫০ দুর্বৃত্ত হামলা চালায়। খবর পেয়ে আইনশৃঙ্খলা রক্ষায় নিয়োজিত ৮-এপিবিএনের সদস্যরা সেখানে গেলে রোহিঙ্গা সন্ত্রাসীরা পুলিশ-পুলিশ বলে গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে ৭৩ রাউন্ড গুলি ছোড়ে।

ওসি আরও বলেন, ঘটনাস্থল থেকে দেশীয় (এলজি) অস্ত্রের অংশবিশেষ, চার রাউন্ড তাজা কার্তুজ, একটি ছুরি, ১১ রাউন্ড গুলিসহ একটি ম‍্যাগজিন ও চারটি শটগানের কার্তুজ এবং দুটি মরদেহ পাওয়া গেছে। সুরতহাল শেষে নিহত রোহিঙ্গাদের মরদেহ রাতেই উখিয়া থানায় নিয়ে আসা হয়। সকালে ময়নাতদন্তের জন্য মরদেহগুলো কক্সবাজার সদর হাসপাতালে নেওয়া হয়।

টিএইচ

Link copied!