Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

নাটোরে গরু দিয়ে আর্জেন্টিনা সমর্থকদের ভোজের আয়োজন

নাটোর প্রতিনিধি

নাটোর প্রতিনিধি

ডিসেম্বর ১৮, ২০২২, ০৫:০২ পিএম


নাটোরে গরু দিয়ে আর্জেন্টিনা সমর্থকদের ভোজের আয়োজন

কাতার বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা আজ রবিবার রাত ৯টায়। সেই খেলায় প্রতিদ্বন্দ্বীতা করছে আর্জেন্টিনা বনাম ফ্রান্স। খেলায় প্রিয় দল আর্জেন্টিনার জয় চান নাটোর সদরের বড়হরিশপুর ইউনিয়নের দত্তপাড়া এলাকার ফতেঙ্গাপাড়া মহল্লার আর্জেন্টিনা সমর্থকবৃন্দ। তারা কাতার বিশ্বকাপ আরম্ভ হওয়ার শুরু থেকেই আর্জেন্টিনার প্রতি ভালোলাগা ও মেসির প্রতি ভালোবাসা জানিয়ে বিভিন্ন সময়ে আর্জেন্টিনার পতাকা নিয়ে মিছিল করেছে। প্রিয় দল আর্জেন্টিনার প্রতিটা জয়ে তারা বিজয়োল্লাস ও হৈহুল্লোর করেছে। সেই ধারাবাহিকতায় আজ তারা আর্জেন্টিনা ও প্রিয় মেসিকে শুভকামনা জানিয়ে সমর্থকদের লাখ টাকার গরু দিয়ে ভোজনের আয়োজন করেছে। ফতেঙ্গাপাড়া এলাকায় ৭৬ জন আর্জেন্টিনা সমর্থক ও ভক্তরা আস্ত ষাঁড় গরু জবাই করে এই ভোজনের আয়োজন করেন।

ফতেঙ্গাপাড়ার আর্জেন্টিনা সমর্থক ও ভক্তরা জানান, প্রিয় দল আর্জেন্টিনা ফাইনালে উঠলে লাখ টাকার ষাঁড় গরু কিনে এলাকায় ভোজনের আয়োজন করা হবে এটা আগেই ঘোষণা দেয়া ছিল। আজ সেই দিন উপস্থিত। সেই ঘোষণায় নাটোর সদর উপজেলার ফতেঙ্গাপাড়া এলাকায় ৭৬ জন আর্জেন্টিনা সমর্থক ও ভক্তরা মিলে ৭৬ হাজার টাকা দিয়ে একটি ষাঁড় গরু কিনে এ আয়োজন করা হচ্ছে। প্রায় ৫০০ ভক্ত ও সমর্থকরা এ ভোজনে অংশগ্রহণ করবেন বলে জানা গেছে। এ ভোজের আয়োজনের কথা পুরো এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি করেছে।

আর্জেন্টিনা সমর্থক মো. শফি উদ্দিন সরদার জানান, আমরা আগেই ঘোষণা দিয়েছিলাম, প্রিয় দল আর্জেন্টিনা ফাইনালে উঠলে আমরা আস্ত গরু দিয়ে এলাকায় ভোজনের আয়োজন করবো। আমরা সমর্থকরা সেই প্রতিশ্রুতি অনুযায়ী আস্ত গরু দিয়ে প্রায় ৫শ মানুষের ভোজনের আয়োজন করেছি। ইনশাআল্লাহ আজ আর্জেন্টিনা চ্যাম্পিয়ন হবে। মেসি তার খেলার মাধ্যমে আবারও সব ভক্ত ও সমর্থকদের মন জয় করবেন। মেসি আবারো প্রমাণ করবেন তিনিই বিশ্বের একমাত্র সেরা খেলোয়াড়।

আর্জেন্টিনা সমর্থক ও শিক্ষক মো. নুর হোসেন, মোঃ আলাল হোসেন সহ সমর্থকরা আর্জেন্টিনার জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদী বলে তারা জানান।

এ ব্যাপারে নাটোর প্রেস ক্লাবের সভাপতি ফারাজি অহম্মদ রফিক বাবন বলেন, দেশের বর্তমান পরিস্থিতিতে আমাদের আনন্দ অনেক সীমিত হয়ে গিয়েছ। কাতার বিশ্বকাপে আর্জেন্টিনার ফাইনাল খেলাকে কেন্দ্র করে নাটোরের সব জায়গায় সমর্থকদের যে আনন্দ উল্লাস তৈরি হয়েছে তা খুবই মানসিক প্রশান্তি দায়ক। আমি তাদের সফলতা কামনা করি।

এসএম

Link copied!