Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০৩ অক্টোবর, ২০২৪,

রাজবাড়ীতে আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

জানুয়ারি ২০, ২০২৩, ০৩:৪৪ পিএম


রাজবাড়ীতে আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু

রাজবাড়ীতে আগুনে পুড়ে দুই শিশুর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) সন্ধ‍্যায় কালুখালী উপজেলার মাজবাড়ী ইউনিয়নের কাজীপাড়া গ্রামে এঘটনা ঘটে।

নিহত দুই শিশু একই গ্রামের বাবু বিশ্বাসের ছেলে হুজাইফা (০৯) এবং ইকরাম শেখের ছেলে হাসান শেখ (০৫)। সম্পর্কে শিশু দুইটি চাচা ভাতিজা।

এলাকাবাসী জানায়, বাবু বিশ্বাসের বাড়িতে বিকাল থেকে হুযাইফা, হাসানসহ চার শিশু খেলা করছিলো। এক সময় খেল‌তে খেল‌তে রান্না ঘ‌রে প্রবেশ ক‌রে তারা। শিশুদের কাছে ছিলো ম‍্যাচ লাইট। তারা ম‍্যাচ দিয়ে রান্না ঘরে থাকা লাকড়িতে আগুন ধরিয়ে দেয়। সে সময় আগুন দেখে দুই শিশু বাইরে চলে আসে। ভয়ে হুযাইফা আর হাসান দরজা আট‌কে ঘ‌রের ভেত‌রে দাঁ‌ড়ি‌য়ে থাকে। আগুনের ধোয়া ও পরিবারের লোকজনের চিৎকারে স্থানীয়রা তা‌দের উ‌দ্ধার ক‌রে।

ইউপি সদস্য মাসুমুর রহমান বলেন, ঘরের বেড়া ও দরজা ভেঙে হুযাইফা ও হাসানকে পরিবারের লোকজন ও স্থানীয়রা উদ্ধার করে ফ‌রিদপুর বঙ্গবন্ধু শেখ মু‌জিব মে‌ডি‌কেল ক‌লেজ হাসপাতা‌লে নিয়ে যায়। সেখানে দ্বায়িত্বে থাকা চিকিৎসক হাসান শেখকে মৃত ঘোষণা করে। অপর শিশু হুযাইফার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে ঢাকায় প্রেরণ করে। ঢাকাতে যাওয়ার পথেই তার মৃত্যু হয়।

কালুখালি থানার এসআই সুবোধ চন্দ্র বর্মন বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় সুরতহাল শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

টিএইচ

Link copied!