Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২০ সেপ্টেম্বর, ২০২৪,

জীবননগরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের ওপর হামলার অভিযোগ

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গা প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৮, ২০২৩, ১১:৩৬ এএম


জীবননগরে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর কর্মীদের ওপর হামলার অভিযোগ

চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার মনোহরপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কামরুজ্জামান কামরুলসহ তার কর্মী-সমর্থকদের ওপর হামলার অভিযোগ উঠেছে। সোমবার (২৭ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ধোপাখালী বেপারীপাড়ায় এ হামলার ঘটনা ঘটে। এতে হামলার শিকার স্বতন্ত্র প্রার্থী কামরুজ্জামান কামরুল বাদী হয়ে থানায় ও রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত অভিযোগ করেছেন।

স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী কামরুল বলেন, সোমবার সন্ধ্যার দিকে ধোপাখালী বেপারীপাড়া এলাকায় গণসংযোগ করার সময় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী সোহরাব হোসেন খানের ছেলে নয়নের নেতৃত্বে আকিবসহ অজ্ঞাত ৫-৭ জন দেশিয় অস্ত্র নিয়ে আতঙ্ক সৃষ্টি করে আমাদের ওপর হামলা চালায়। এ সময় আমাকে, আমার সঙ্গে থাকা জালাল শেখ, মোক্তার হোসেন বাবু শারীরিকভাবে জখম হয়। তারা আমাদের একটি মোটরসাইকেল ভাঙচুর করে। পরে পুলিশ ঘটনাস্থলে এসে আমাদেরকে রক্ষা করে।

গত শুক্রবারও একইভাবে হামলা চালিয়ে আতঙ্ক সৃষ্টি করা হয়েছে বলেও অভিযোগ করেন কামরুল। তিনি বলেন, নয়নের নেতৃত্বে প্রতিদিনই এলাকার সাধারণ ভোটার ও কর্মী-সমর্থকদেরকে নানা ভাবে হুমকি দিয়ে আতঙ্ক সৃষ্টি করা হচ্ছে।

এ ব্যাপারে নয়নের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলেও তিনি কল রিসিভ না করায় বক্তব্য নেয়া সম্ভব হয়নি। তবে অভিযুক্ত আকিব বলেন, ঘটনার সময় আমাদের শোডাউন এবং কামরুলের শোডাউন মুখোমুখি হয়। তবে কোন হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেনি। প্রতিপক্ষ রাজনৈতিক দলের লোকজন হিসাবে আমাদের ওপর মিথ্যা অভিযোগ তোলা হয়েছে।

জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়। তবে হামলা হয়েছে এমন ঘটনা আমার জানা নেই। তবে বিষয়টি তদন্ত করা হচ্ছে। লিখিত অভিযোগ পেয়েছি।

উল্লেখ্য, আগামী ১৬ মার্চ ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

আরএস

Link copied!