Amar Sangbad
ঢাকা মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪,

কিশোরগঞ্জে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জ প্রতিনিধি:

এপ্রিল ৩, ২০২৩, ০৩:৪৮ পিএম


কিশোরগঞ্জে অসহায় মানুষের মাঝে ইফতার বিতরণ

কিশোরগঞ্জ সদর উপজেলার ১১ টি ইউনিয়ন ও হোসেনপুর উপজেলার ৬ টি ইউনিয়নে প্রায় ৫ হাজার মানুষের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন।

শুক্রবার থেকে সোমবার পর্যন্ত তিনি ২ উপজেলার সব গুলি ইউনিয়ন ঘুরে ঘুরে অসহায় হতদরিদ্রদের মাঝে এ ইফতার সামগ্রী বিতরণ করেন।

হ্যামিলনের বাশিওয়ালা খ্যাত প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন এর ইফতার সামগ্রী পেয়ে আনন্দ উচ্ছ্বাসিত হয় নিন্ম আয়ের অসহায় হতদরিদ্র মানুষেরা।

ইফতার সামগ্রী বিতরণের সময় কেউ মাথায় হাত বুলিয়ে দিচ্ছেন কেউবা বুকে জড়িয়ে দোয়া করে দিচ্ছেন কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুনকে।

শুক্রবার থেকে সোমবার পর্যন্ত ইফতার সামগ্রী বিতরণকালে দলীয় নেতাকর্মীদের  ব্যাপক অংশগ্রহণ লক্ষ্য করা যায়।

এ সময় ইফতার সামগ্রী বিতরণে উপস্থিত ছিলেন জেলা আ.লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক এনায়েত করিম অমি,জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক একেএম সামসুল ইসলাম খান মাসুম,জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বাচ্চু,জেলা মহিলা আ.লীগের সাধারণ সম্পাদক বিলকিস বেগম,জেলা পরিষদের সাবেক সদস্য সাজ্জাদুল ইসলাম,কেন্দ্রীয় কৃষকলীগের সদস্য আক্তারুজ্জামান শিপন,জেলা যুবলীগ নেতা পল্লব রাশেদ,জেলা আ.লীগ নেতা রফিকুল ইসলাম হেলাল,জেলা যুবমহিলালীগের সাধারণ সম্পাদক সুইটি ইসলাম,জেলা ছাত্রলীগের সভাপতি আনোয়ার হোসেন মোল্লা সুমন,সাধারণ সম্পাদক মোহাম্মদ ফয়েজ ঊমান খান প্রমুখ।

উল্লেখ্য,কিশোরগঞ্জ-১ আসনে দলীয় মনোনয়ন পাওয়ার ক্ষেত্রে জোর আলোচনায় আছেন কৃষিবিদ মসিউর রহমান হুমায়ুন।সদর ও হোসেনপুর উপজেলার দলীয় নেতাকর্মীদের সাথে তার রয়েছে নিবিড় যোগাযোগ।তা ছাড়া অসহায় হতদরিদ্র রোগীদের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিলের চেক প্রদানে তার রয়েছে সুখ্যাতি।

আরএস

 

Link copied!