Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

খালের পানিতে ডুবে ২ বোনের মৃত্যু

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি

জুন ২৬, ২০২৩, ০৯:০৭ পিএম


খালের পানিতে ডুবে ২ বোনের মৃত্যু

সুনামগঞ্জের ছাতকে খালের পানিতে ডুবে দুই বোনের মৃত্যু হয়েছে। আহত অবস্থায় অপর বোনকে ভর্তি করা হয়েছে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে। ঘটনাটি ঘটেছে সোমবার বেলা ৩টায় উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের মৈশাপুর মুসলিমকোনা গ্রামে। তারা ওই গ্রামের আবুল কালাম ময়নার কন্যা।

জানা যায়, বাড়ির সামনের রাস্তায় তিন বোন এক সাথে খেলা করছিল। পরিবারের লোকজন তাদের আর খোজ খবর রাখেন নি। বেলা আনুমানিক ৩টার দিকে জনৈক একজন পথচারি রাস্তা দিয়ে যাওয়ার সময় খালের পানিতে একটি মেয়েকে ডুবতে দেখে তিনি চিৎকার দিলে আশ পাশের বাড়ির লোকজন সেখানে জড়ো হয় এবং এক এক করে ওই তিন কন্যা শিশুদের পানি থেকে উদ্ধার করে নিয়ে যাওয়া স্থানীয় কৈতক হাসপাতালে। সেখান থেকে তাদেরকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। হাসপাতালে পৌঁছার পর সেখানের কর্তব্যরত চিকিৎসক তাইয়্যেবা বেগম (৮) ও তানজিনা বেগম (৬)কে মৃত ঘোষণা করেন।

নিহত তাইয়্যেবা মৈশাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেনি ও তানজিনা মৈশাপুর কাজী আরিয়ানা জিসান একাডেমির প্লে‍‍`র শিক্ষার্থী ছিল। এছাড়া তাদের বড় বোন, মৈশাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেনির শিক্ষার্থী তাসকিয়া বেগম (১০)কে হাসপাতালের আইসিইউ বিভাগে ভর্তি করা হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক বলে তার পরিবার সূত্র জানিয়েছে। 

ঘটনার সত্যতা স্বীকার করেছেন ছাতক থানার উপ-পরিদর্শক জাহাঙ্গীর।

আরএস

 

Link copied!