Amar Sangbad
ঢাকা শনিবার, ০৫ অক্টোবর, ২০২৪,

মহম্মদপুরে ছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

মহম্মদপুর (মাগুরা) প্রতিনিধি

জুলাই ৩, ২০২৩, ০৬:০৪ পিএম


মহম্মদপুরে ছাত্রীকে গণধর্ষণ, গ্রেপ্তার ২

মাগুরা মহম্মদপুরে গণধর্ষণের ঘটনা ঘটেছে। সূত্র জানায়, উপজেলার পলাশবাড়ীয়া ইউনিয়নের ভবানীপুর গ্রামের দরিদ্র ঘোড়ার গাড়ী চালকের মেয়েকে  রোববার সন্ধ্যায় তার বাড়ী থেকে কৌশলে ডেকে নিয়ে যায় ওই ঘটনার হোতা আশরাফুল ওরফে (আশরাফ) নামের ব্যক্তি।

ক্ষতিগ্রস্ত মেয়ের মা জানান, তার মেয়ে একটি মাদ্রাসার ৮ম শ্রেণীর ছাত্রী। রোববার সন্ধ্যায় ফোন করে তাকে ডেকে নিয়ে যায়। এক পর্যায়ে তাকে বিভিন্ন জায়গা ঘুরিয়ে রাতে উপজেলার পলাশবাড়ী ইউনিয়নের চররামপুর গ্রামের একটি পাট খেতে এনে কয়েকজন মিলে তাকে গণধর্ষণ করে।

এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা মহম্মদপুর থানার পরিদর্শক তদন্ত মুন্সি রাসেল হোসেন জানান, মেয়েটিকে উদ্ধার করে ডাক্তারী পরীক্ষার জন্য মাগুরা মেডিকেল কলেজে হাসপাতালে পাঠানো হয়েছে এবং দুজনকে আটক করা হয়। বাকি আসামিদের আটক করতে আমাদের অভিযান অব্যাহত আছে।  

এ বিষয়ে  মহম্মদপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অসিত কুমার রায় জানান, ঘটনার রাতে খাইরুল (৩০) আলামিন (২৬) নামের দুজনকে আটক করা হয়েছে। এদের বাড়ী পলাশবাড়ী ইউপির মৌলভী জোকা গ্রামে। এ ঘটনায় মেয়ের পিতা বাদী হয়ে মহম্মদপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনে ধর্ষণ মামলা করেছেন।

এইচআর

Link copied!