Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪,

ক্যাপ্টেন তাজ এমপি

শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

বাঞ্ছারামপুর (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি

জুলাই ২২, ২০২৩, ০৫:৩৪ পিএম


শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন হবে

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুরে ২০২২-২৩ অর্থবছরে বাঞ্ছারামপুর উপজেলা সরকারি, বেসরকারি এতিমখানা, লিল্লাহ বোর্ডিং, অনাথ আশ্রম, বৃদ্ধা আশ্রম ও মন্দিরে মানবিক সহায়তা বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। 

দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে  উপজেলার মোট ৬৩টি প্রতিষ্ঠানে ৮৬ হাজার ৫‍‍`শত মেট্রিকটন চাল বিতরণ করা হয়।

শনিবার (২২ জুলাই) দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে, উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা একি মিত্র চাকমার সভাপতিত্বে বিতরণ কার্যক্রমে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ক্যাপ্টেন এবি তাজুল ইসলাম (অব:) এমপি।

বক্তব্যে তিনি বলেন, শেখ হাসিনার সরকার মানুষের ভাগ্য পরিবর্তনের সরকার। এই সরকার ক্ষমতায় থাকলে মানুষের ভাগ্য পরিবর্তন অব্যাহত থাকবে। একটি মানুষও যেন আশ্রয়হীন না থাকে সেই লক্ষ্যে কাজ করছে বর্তমান সরকার। সেজন্য দেশের সমস্ত জনগোষ্টির কর্মসংস্থানের তৈরির পরিকল্পনা করছে বতর্মান সরকার।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম , উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন, সাংগঠনিক সম্পাদক কাজী জাদিদ আল রহমান জনি, উপজেলা সেচ্ছাসেবকলীগ সভাপতি মাহমুদুল হাসান ভূইয়া, ছলিমাবাদ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ জালাল মিয়া, দরিয়াদৌলত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মাহবুবুর রহমান, উপজেলা ছাত্রলীগের সভাপতি এস এম রানা, সাধারণ সম্পাদক আব্দুর রাজ্জাক, বাঞ্ছারামপুর পৌর ছাত্রলীগের সভাপতি হিমেল আহমেদ, সাধারণ সম্পাদক সামুয়েল আহমেদ প্রমুখ।

আরএস
 

Link copied!